Bangla News

তখনও বুঝিনি এই সিনেমা করতে গিয়ে সন্তানের মা হয়ে যাব: পরীমনি

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি তার অভিনীত ‘মা’ সিনেমার পোস্টার উন্মোচন করেছেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন অরণ্য আনোয়ার। এই সিনেমার সঙ্গে অনেক আবেগ জড়িয়ে রয়েছে মা পরীর। কারণ, সে সময় তিনি নিজেও চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

তবে সিনেমাটি যখন সাইন করেছিলেন, তখনও পরী বুঝতে পারেননি যে, এই সিনেমা করতে গিয়ে তিনিও একজন সন্তানের মা হয়ে যাবেন। সম্প্রতি পোস্টার উন্মোচন অনুষ্ঠানে এমনটাই জানালেন এই অভিনেত্রী।

পরী বলেন, যখন সিনেমার শুটিং করি, তখন আমার প্রেগনেন্সি মাত্র শুরু হয়েছে। আমি তিন মাস পার করে চার মাসে পা রেখেছি। কিন্তু আমি যখন সিনেমায় মা হই, তখন আসলে আমি জানতাম না যে, আমার মধ্যে একটা বেবিকে লালন করছি আমি।

তিনি আরও বলেন, তখনও রাজের সঙ্গে ওইভাবে দেখা হয়নি আমার। জেল থেকে বেরিয়ে আমি দুটো সিনেমা সাইন করেছিলাম। আমি আর রাজ যে সিনেমা করেছিলাম ‘গুণিন’ এবং ‘মা’। আমাদের আগে শুটিং হয় গুণিনের, যে সিনেমার মাধ্যমে আসলে রাজ্যের বাবার সঙ্গে আমার পরিচয় হয়।

অভিনেত্রী বলেন, গুণিনের কিছুদিন পরেই আমরা আরেকটা সিনেমা করি, আর সেটা হচ্ছে ‘মা’। আমি কিন্ত সত্যি তখন জানতাম না যে, এই সিনেমাটা আসলে যখন করতে যাব, তখন আমিও একজন সন্তানের মা হয়ে যাব। কিন্তু এটা হয়ত প্রকৃতি চেয়েছে, ওপরওয়ালা চেয়েছেন, তাই হয়েছে। আর এটা একজন মায়ের জন্য অনেক বড় ব্যাপার।

আমি যখন সিনেমার শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াই, তখন হয়তো রাজ্য পৃথিবীতে আসেনি। কিন্তু আমি যখন কনসিভ, করি তখন থেকেই তো আমি মা। আমার মধ্যে তো তখন ওই ব্যাপারটা আসলে ছিল।

আর আমার এই সিনেমার পুরো জার্নিতে কিন্তু রাজ্য ছিল। আমি তাকে বলতে পারব যে, এই সিনেমার মধ্যে তুমিও কাজ করেছ। এখানে তোমার ভূমিকাও আছে। যদিও ওকে দেখা যায়নি, কিন্তু অদৃশ্যভাবেই ও আমার সঙ্গে ছিল।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button