Bangla News

বোল্ড লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন নেহা ভাদোলিয়া

বিনোদন ডেস্ক : বর্তমানে আজকের ব্যাস্ত প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করেন ওয়েব প্ল্যাটফর্মকে। বেশিরভাগ মানুষই এখন ঝুঁকছেন ঐ দিকে। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ অনেকটাই কম। এক্ষেত্রে এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা।

সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম ও তার সমস্ত অনুষ্ঠান ও সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ দর্শকদের। এমনকি সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশিই বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের। সেইসমস্ত দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন দর্শকমহলের একাংশ। সেইসমস্ত সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন। আর তাদের মধ্যে নেহা ভাদোলিয়া অন্যতম। এই মুহূর্তে নিজের আসন্ন বোল্ড ওয়েব সিরিজের ট্রেলারের সূত্র ধরেই চর্চায় তিনি।

খুব সম্প্রতি উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ‘ইমলি ২’এর ট্রেলার মুক্তি পেয়েছে। আর এই ট্রেলার মুক্তি পেতে না পেতেই চর্চার আলোয় উঠে এসেছেন নেহা ভাদোলিয়া। জানা যাচ্ছে, আসন্ন এই সিরিজে আবারো পর্দায় বোল্ড অবতারেই দেখা মিলবে তার। আর তার বেশ কিছু ঝলক রয়েছে সাম্প্রতিক ট্রেলারেই। তবে এই প্রথম নয় এর আগেও একাধিক সিরিজে বোল্ড অবতারে দেখা মিলেছে নেহার। ‘এএলটি বালাজি’র ‘গান্দি বাত ৩’, ‘বিমলা’ তাদের মধ্যে অন্যতম।

তবে সম্প্রতি ‘ইমলি ২’এর গল্প অনুযায়ী, পর্দায় ইমলি অর্থাৎ নেহা একজন নামী নৃত্যশিল্পী হতে চান। পরিচিতি অর্জন করতে চান অনেকের মাঝে। আর সেই সূত্রে তার সাথে আলাপ হয় একাধিক পুরুষের, যারা তাকে জনপ্রিয় নৃত্যশিল্পী বানানোর প্রতিশ্রুতি দেয়। পাশাপাশি আসা দেয় তাকে সুযোগ করে দেওয়ার। তবে তারপর ইমলির জীবন কোন দিকে বাঁক নেয় সেকথা জানতে গেলে দেখতে হবে আসন্ন সিরিজটি। উল্লেখ্য, ‘ইমলি ২’ ২৪’শে জানুয়ারি মুক্তি পাবে উল্লুতে। আপাতত সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শকমহলের একাংশ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button