Bangla News

মরুভূমির মধ্যে উটের পিঠে উদ্দাম রোমান্সে মাতলেন কাজল-কন্যা নায়সা

বিনোদন ডেস্ক : বলিউডে আত্মপ্রকাশ করেননি, তবু কাজল এবং অজয় দেবগনের ১৯ বছরের কন্যা নায়সা সব সময় শিরোনামে। তার ব্যক্তিগত জীবনযাপনও থাকে চর্চার কেন্দ্রে। সম্প্রতি নায়সাকে দেখা গেল ‘সোনার কেল্লা’র দেশে। একা নন, সঙ্গে ছিলেন প্রাণের বন্ধু ওরহান অবত্রমানি। তাকে পিছন থেকে জড়িয়ে ধরে উটের পিঠে সওয়ার হয়েছেন নায়সা। কী চলছে তার মনে?

মুম্বাইয়েও বিভিন্ন পার্টিতে কিংবা নৈশভোজের আসরে একসঙ্গেই দেখা যায় তাদের। নায়সার হাত ধরে থাকেন ওরহান। এ বার জয়সলমেরের সূর্যগড় থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন ওরহান ওরফে ওরি। সেখানে নায়সা-ওরহানকে দেখা গেল উটের পিঠে। ওরহানের কাঁধে নিশ্চিন্তে মাথা রেখে উটের ছন্দ উপভোগ করছেন কাজল-কন্যা। জীবনের শেষ দিন অবধি এই স্মৃতি থেকে যাবে বলে লিখেছিলেন ওরহান।

সেই ছবিতে করা মন্তব্যে অনুরাগীদের উচ্ছ্বাস লক্ষ করা গেল। কেউ করলেন নায়সার রূপের প্রশংসা, কেউ দিলেন আগুনের ইমোজি। কেউ আবার বললেন, “ওরা দু’জনে প্রেম করছে। স্বীকার করুক বা না করুক।” ফের উস্কে দেয়া গেল পুরনো জল্পনা, তবে নায়সা আর ওরহান পরস্পরকে বন্ধু ছাড়া অন্য কোনও সম্পর্কে বাঁধতে রাজি নন।

আর একটি ছবিতে দেখা যায়, শুধু তারা দু’জন নয়, আরও কয়েকজন তরুণ-তরুণী রয়েছেন সঙ্গে। বন্ধুরা মিলে মোমবাতির আলোয় নৈশভোজ সারছেন। মরুভূমির মধ্যেই খোলা আকাশের নীচে চলছে উদ্‌যাপন। আগামী ২০ এপ্রিল নায়সার জন্মদিন। সেই দিনের জন্য কতই না চমক তুলে রেখেছেন তার বন্ধুরা! নায়সা যে বন্ধু অন্তপ্রাণ! কাজলেরও প্রচ্ছন্ন প্রশ্রয় রয়েছে কন্যার এই স্বভাবে।

কিছু দিন আগে ইনস্টাগ্রাম হ্যান্ডলে নায়সার ছবি পোস্ট করেছিলেন মা কাজল। জানান, মা হিসাবে কন্যার পাশে সব সময় আছেন তিনি। নায়সার স্বতন্ত্র ব্যক্তিত্বে মুগ্ধ কাজল, এক সাক্ষাৎকারে জানান, নায়সার বিপুল জনপ্রিয়তা এই কারণেই। যা করতে চান, তা করার স্বাধীনতা তার আছে বলেই মনে করেছিলেন কাজল।

বলিউডে নায়সা আসবেন কি না, এ প্রসঙ্গে তার বাবা অভিনেতা-পরিচালক অজয় দেবগন বলেছিলেন, “আমি জানি না, ও এই পেশায় আসতে চায় কি না। এখনও ও উৎসাহ দেখায়নি।”

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button