Bangla News

বিছানার উপর আম্রপালির সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : ইউটিউবে ভোজপুরি গান অথবা সিনেমা ব্যাপকভাবে ভাইরাল হয়। আর বেশিরভাগ ক্ষেত্রেই আমাদের সবার প্রথম পছন্দ থাকে অভিনেতা খেসারি লাল যাদবকে। তবে তার সাথে মানানসয়ী নায়িকা কে হতে পারে বলুন তো? ঠিকই ধরেছেন অভিনেত্রী আম্রপালি দুবের সাথেই বেশি কাজ করেছেন। আর সেই সূত্রেই প্রায়শই তাদের ঘাম ঝরানো রোমান্টিক গান ভাইরাল হয়। তেমনই আবারো তাদের একটা দুর্দান্ত গান ভাইরাল হয়েছে।

বিখ্যাত ভোজপুরি ‘আশিকি’ সিনেমার রোমান্টিক গান ভাইরাল হলো। একজন বিখ্যাত ভোজপুরি অভিনেতা ও অন্যজন পুরুষদের মনে ঝড় তোলা অভিনেত্রী। বিখ্যাত গানের নাম ‘শাড়ি কে প্যালেট’। গানটিতে দুস্টু-মিষ্টি খুঁনসুটি ও রোমান্স ভরপুর। গানের শুরুতে খেসারি হাজির হলেন একটি বন্ধ ঘরে আম্রপালির কাছে। ফুলসজ্জার জন্য তৈরী করা হয়েছে সেই ঘর ও খাট।

লাল টুকটুকে শাড়ি ও নতুন বৌয়ের বেশে আম্রপালি হাজির হয়েছে সেখানে। তার শরীরী জেল্লায় আপনি বেহুঁশ হয়ে গেলে অবশ্য আমাদের কোনো দায় থাকবে না। আম্রপালি কার্যত খেসারিকে সম্পূর্ণভাবে আপন করে নিয়েছে। রসে ভরপুর এই ভিডিওটি ‘Enterr10 Rangkeela’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১১ মাস আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ১.৫ কোটি ভিউস ছাড়িয়ে গেছে।

তার সাথেই এক লক্ষের বেশি লাইক ও প্রচুর কমেন্ট এসেছে নেটিজেনদের। আর বেশিরভাগ মানুষ ভিডিওতে নায়িকা আম্রপালির হট মুভসের প্রশংসা করেছেন। তার নাচ ও জবরদস্ত হট এক্সপ্রেশনের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছে সে। নায়িকা আবারো যে নিজেকে সবার সামনে প্রমান করলেন তা বলার অপেক্ষা রাখে না। আপনিও দেখুন এই ভিডিওটি নিশ্চয়ই ভালো লাগবে এমন একটা দুর্দান্ত রোমান্টিক ভিডিও।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button