Bangla News

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছে নতুন একটি ওয়েব সিরিজ। এর নাম দোরাহা। এটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। গল্পটি দুই মহিলার জীবনকে ঘিরে আবর্তিত হয় যারা বিবাহিত জীবনে প্রবেশের পরিকল্পনা করে।

অপ্রত্যাশিত ঘটনা তাদের জীবন পরিবর্তন করে এবং তাদের বিশ্বাসকে ভেঙে দেয়। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ভারতী ঝা। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। এরপর কি হবে জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে। উল্লু অ্যাপে সাবস্ক্রিপশন থাকলে আপনি খুব সহজেই এই ওয়েব সিরিজ দেখে নিতে পারবেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button