Bangla News

ঐশ্বরিয়াকে যেভাবে বিয়ের প্রস্তাব দেন অভিষেক

বিনোদন ডেস্ক : ১৬ বছর আগে ১২ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘গুরু’। ছবির পরিচালক ছিলেন মণিরত্নম। সিনেমাটি তখন বক্স অফিসে সাড়া ফেলেছিল। স্মৃতির সরণিতে হেঁটে নেটমাধ্যমের পাতায় একটি ভিডিও শেয়ার করলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। এই ছবিতে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। ভিডিওটি এখন আলোচনায়। খবর হিন্দুস্তান টাইমসের।

‘১৬ বছর পেরোলেও গুরুকান্ত দেশাই এখনও হৃদয়ের কাছাকাছি!’, এই ক্যাপশন লিখে ‘গুরু’ ছবি থেকে নিজের ঝলক শেয়ার করেছেন অভিষেক।

নেটিজেনরাও ভিডিওর কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করেছেন। ছবিতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই, আর্য বব্বর, আর মাধবন এবং বিদ্যা বালান৷ ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং সাউন্ডট্রাকের দায়িত্বে ছিলেন এ আর রহমান।

২০০৭ সালের ১২ জানুয়ারি কানাডার টরন্টোতে এলগিন থিয়েটারে ছবিটি মুক্তি পেয়েছিল। মুক্তির পর এটি কানাডায় মূলধারার আন্তর্জাতিক প্রিমিয়ারের প্রথম ভারতীয় সিনেমা পরিণত হয়।

রজার নায়ার প্রোডাকশন কানাডার জন্য স্বত্ব অধিগ্রহণ করে এবং কানাডার টরন্টোতে বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীদের নিয়ে একটি প্রিমিয়ার অনুষ্ঠিত হয়।

এই ছবির প্রিমিয়ার চলাকালীনই অভিষেক তার রাই-সুন্দরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হোটেলের বারান্দায়! অপরাহ উইনফ্রেকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিষেক নিজেই ফাঁস করেন এ গল্প।

সালটা ২০০৭। নিউইয়র্কে নিজেদের ছবি ‘গুরু’র প্রচারে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বয়া। এক রাতে হোটেলের বারান্দায় বসেই অভিষেকের মনে হয়, ঐশ্বরিয়ার সঙ্গেই নিজের জীবনটা কাটিয়ে দিতে চান তিনি।

অভিষেক ঐশ্বরিয়াকে প্রোপোজ করেছিলেন ছবির সেট থেকে নেওয়া এক আংটি পরিয়ে! হোটেলের বারান্দায় হাঁটু গেড়ে বসে ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জুনিয়র বি।

‘গুরু’-র আংটিতেই আজীবনের জন্য বাঁধা পড়ে গেলেন দু’জনে। অমূল্য সেই আংটি নাকি প্রযোজক-পরিচালকের কাছ থেকে চেয়ে নিজের কাছে রেখে দিয়েছেন অভিষেক! তাই ‘গুরু’ ছবিটা ঐশ্বরিয়া এবং অভিষেকের কাছে বিশেষ।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button