Bangla News

রোমান্সে ভরপুর উল্লুর নতুন এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে web series। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুতে রিলিজ হওয়া নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’।

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। এতে এক প্রেমিক প্রেমিকা যুগলের কাহিনী রয়েছে। তবে তাদের মাঝে চলে আসে আরেক নারী। এবার সেই নিয়ে এগোয় গল্প। এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বেডসীন। কিছু কিছু সিন দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। এই ওয়েব সিরিজটি গত ৩ জানুয়ারি রিলিজ করেছে। আপনি উল্লু ওয়েবসাইটে এই নতুন ওয়েব সিরিজটি দেখে নিতে পারবেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button