Bangla News

লজ্জার সীমা অতিক্রম করেছে উল্লুর এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে সকলের।

উল্লুতে চরম সুখ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হল তাওয়া গরম। এটি ২ আগস্ট রিলিজ করেছে। এই ওয়েব সিরিজের গল্প এক কাকিমা ও তাঁর দুই কমবয়সী আশিককে নিয়ে। কাকিমার স্বামী তাঁকে চরমসুখ দিতে পারেন না।

তাই কাকিমা শরীরের চাহিদা মেটাতে দুই দেওরের সাথে অনেক কিছুই করেন যা দেখে রাতের ঘুম উড়ে যেতে পারে আপনারও। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট সিন। এই ওয়েব সিরিজে শেষে কি হবে জানতে অব্যশই উল্লু অরজিনাল অ্যাপে সাবস্ক্রিপশন কিনে নিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button