রয়েল মালাবারের ঈদ ফটোশুটে মিম

কয়েকদিন পরই পবিত্র ঈদুল ফিতর। কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ছে সবাই। এদিকে, ফ্যাশন হাউজগুলোও ঈদ উপলক্ষ্যে নান্দনিক সব ডিজাইনের পোশাকে সাজিয়েছে তাদের আউটলেট।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘রয়েল মালাবার’ এনেছে নজরকাড়া ডিজাইন ও গুণগত মানের পোশাক। ঈদকে সামনে রেখে এবার রয়েল মালাবারের ফটোশুটে অংশগ্রহণ করেন ‘পরাণ’ খ্যাত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

রাজধানীর উত্তরায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে এই ফটোশুট হয়েছে। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের বেশ কিছু পোশাক ও জুয়েলারি ব্যবহার করেন মিম। এতে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নাঈম আহমেদ।

শুট শেষ করে পরিবারের জন্য রয়েল মালাবারের পোশাক কিনেছেন উল্লেখ করে মিম বলেন, ‘আমি সবসময়ই রয়েল মালাবারের ড্রেস পছন্দ করি। এবারের ঈদের কালেকশন বেশ দারুণ। প্রত্যেকটা ড্রেস অসাধারণ। তাছাড়া গৌতম দাদার কোরিওগ্রাফিও চমৎকার। সব মিলিয়ে খুব ভালো একটা ফটোশুট হয়েছে। শুট শেষ করে আমি আমার মা-বাবা এবং হাজবেন্ডের জন্য কেনাকাটা করেছি রয়েল মালাবার থেকে।’

এদিকে মিমের হাতে বেশ কিছু কাজ রয়েছে। আসছে ঈদে তার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে না। তাই এবারের ঈদ কলকাতায় কাটাবেন বলে জানান মিম।

Exit mobile version