Bangla News

রানি মুখার্জিকে উদ্দেশ্য করে যা বললেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : বলিউড তারকা রানি মুখার্জি অভিনীত নতুন সিনেমা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। গেলো ১৭ মার্চ এটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এর পর থেকেই দর্শক, সমালোচক, তারকা সকলের প্রশংসায় ভাসছে ছবিটি। বিশেষত রানির অনবদ্য অভিনয়ে মুগ্ধতা প্রকাশ করছেন সবাই।

এবার ‘মিসেস চ্যাটার্জি’র প্রশংসায় পঞ্চমুখ হলেন এ প্রজন্মের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। শনিবার (৮ এপ্রিল) মা সোনি রাজদান ও বোন শাহীন ভাটকে নিয়ে ছবিটি দেখেছেন তিনি। এরপর সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন নিজের অনুভূতি।

ছবির একাধিক দৃশ্যের একটি কোলাজ শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, “শনিবার রাত কেটেছে কান্নায়; মা-বোন আমরা সবাই মিলে প্রিয়, অনবদ্য রানি মুখার্জিকে দেখেছি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ একটি অসাধারণ গল্প, যা বলা প্রয়োজন ছিল। বিশেষত আমার কাছে, একজন নতুন মা হিসেবে, এটা প্রবলভাবে স্পর্শ করেছে।”

রানির উদ্দেশ্যে আলিয়ার বার্তা, ‘রানি ম্যাম, এখানে আপনার মতো কেউ নেই। আপনি আমাকে নাড়িয়ে দিয়েছেন এবং আপনার সঙ্গে আমিও নরওয়ে থেকে ভারত সফর করেছি! এই অসাধারণ ছবির পুরো টিমকে শুভেচ্ছা।’

এছাড়া ছবির অন্যতম অভিনেতা জিম শর্বের প্রশংসায় আলিয়া বলেছেন, ‘আমি মেনে নিয়েছি যে, এমন কিছু নেই, যা আমার প্রিয় জিম শর্ব করতে পারে না। একজন পাকা বহুরূপী!’

উল্লেখ্য, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিটি নির্মিত হয়েছে বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে। এতে একজন মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রানি মুখার্জি। তার স্বামীর চরিত্রে আছেন কলকাতার তারকা অনির্বাণ ভট্টাচার্য। ছবিটি পরিচালনা করেছেন অশিমা চিব্বার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button