Bangla News

ঘাম ঝরাতে লাঠি হাতে এটা কি করলেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক : বাংলা অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম সারিতেই আছেন। অনেক ছোট ছোট নায়িকাদের তুলনায় তিনি যে বেশ ফিট এবং সুন্দরী তা কিন্তু বলাই বাহুল্য। সৌন্দর্যের প্রকাশ আমরা শুধু সিনেমাতে পাই এমনটা নয়, ইনস্টাগ্রামে তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে গাওনি স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয় তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস? মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

সম্প্রতি instagram এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, হাতে একটা লাঠি নিয়ে শরীরচর্চায় ব্যস্ত হয়েছেন নায়িকা। ধূসর ছাই রংয়ের টাইট গেঞ্জি আর কালো রঙের টাইট প্যান্ট পড়ে আপাতত শরীর চর্চা নিয়ে বেশ ব্যস্ত তিনি। এর আগেও ফিটনেসের নানা ভিডিও তিনি instagram থেকে শেয়ার করেন। কিছুদিন আগেই তো বেশ মাকড়সার মতন হামাগুড়ি দিয়ে নিজের শরীর চর্চা করছিলেন তিনি।

লাল, কালো, হলুদ, সাদা সিফন শাড়িতে মাঝে মধ্যেই মোহময়ী হয়ে ওঠেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাঝেমধ্যেই তিনি খবরের শিরোনামেও চলে আসেন? তবে শুধুমাত্র এইসবের জন্য নয় তার ব্যক্তিগত জীবন নিয়েও হয়েছে নানান কাদা ছোড়াছুড়ি। সম্প্রতি ছেলেকে নিয়েও বেশ ব্যতিব্যস্ত হয়ে উঠেছেন মা শ্রাবন্তী। কয়েকদিন আগেই তো মাঝরাতে থানা পুলিশ করতে হয়েছিল ছেলেকে নিয়ে। প্রেম নিয়ে সব মিলিয়ে বিতর্কে শিরোনামে সব সময় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু কোন কটু কথাকেই তিনি খুব একটা কান দিতে চান না।

মাখো মাখো শরীরে আপাতত ছোট ছোট চুল কেটে নিজের প্রত্যেকটা দিন আনন্দে উপভোগ করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তা তার চোখে মুখে ফুটে ওঠে। বড় চুল থেকে আপাতত তিনি ছোট্ট ছোট্ট চুলে একেবারে পুতুলের মতন দেখতে লাগছে। তবে শরীরচর্চার ভিডিওটি একটু পুরনো, এখানে তাকে বড় চুলকে পনিটেল করেই বেঁধে নিতে হয়েছে। আপনিও কি চান শ্রাবন্তীর মতন এমন সুন্দর ত্বক আর চুল পেতে চান?

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button