Bangla News

আইপিএল খেলতে যাওয়ার আগে সমর্থকদের উদ্দেশে যা বললেন লিটন

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথমবার খেলতে গেলেন লিটন কুমার দাস। আইপিএলের চলতি ১৬তম আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে রোববার সন্ধ্যায় ঢাকা ত্যাদের আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন লিটন।

এদিন তিনি বলেন, আমি মনে করি এটা একটা বড় সুযোগ। এরকম একটা ইভেন্টে কখনো যেতে পারিনি, প্রথমবার আমার জন্য। অবশ্যই ভালো লাগার, আমি খুশি। দেখুন, একজন ওপেনার হিসেবে সব জায়গায় আত্মবিশ্বাস তো থাকাই লাগবে। কিন্তু দলটাও ভিন্ন দল। কখনই ফ্র্যাঞ্চাইজি লিগ আমি খেলতে যাইনি। তারা যদি সুযোগ দেয় অবশ্যই চেষ্টা করব ভালো খেলার।

জাতীয় দলের তারকা এই ওপেনার আরও বলেন, সংস্করণ যে রকমই হোক, ব্যাটিংয়ের সঙ্গে টি-টোয়েন্টি যায় কিনা, জানি না। কিন্তু আমার কাছে মনে হয়েছে আমি এভাবে খেললে আমার জন্য ভালো অপশন হবে, আমি খেলেছি। আর প্রস্তুত বলতে অবশ্যই অনুশীলন করেছি অনেকদিন ধরে, অনেকদিন ধরে খেলছি। দেখা যাক কী হয়।

তিনি আরও বলেন, নিজের থেকে কোন লক্ষ্য নির্ধারণ করে যাচ্ছেন না। তার ভাষায়, না, তেমন কোনো লক্ষ্য নির্ধারণ করা নেই। যদি সুযোগ থাকে ভালো ক্রিকেট খেলবো। সমর্থকদের উদ্দেশে একটা কথা বলবো এখানে যেমন সমর্থন করে মনে হয় ওইখানেও সমর্থন করবে। সমর্থন করলে ভালো কিছুই হয়।

আইপিএলকে ভালো খেলা শেখার একটা ক্ষেত্র হিসেবে অভিহিত করে লিটন বলেন, আমি আগেও বললাম, আমি জানি না ওখানে গিয়ে খেলব কিনা এবং খেললে ভালো খেলব কিনা এটার কোনো নিশ্চয়তা নেই। কিন্তু এটা একটা শেখার প্রক্রিয়া। অবশ্যই আমি যে কয়েক দিন থাকব, সবগুলো মাঠের আইডিয়া নেওয়ার চেষ্টা করব। ভবিষ্যতে কাজে দেবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button