Bangla News

উরফির মত পোশাক পরতে শুরু করলেন জাহ্নবী কাপুর!

বিনোদন ডেস্ক : বলিউড জগতে বেশ জনপ্রিয় জাহ্নবী কাপুর। বর্তমান প্রজন্মের অনেকেরই ক্রাশ তিনি। একসময়ের সুন্দরী অভিনেত্রী শ্রীদেবী এবং বনি কাপুরের জেষ্ঠ্য কন্যা এই অভিনেত্রী। খুব কম ছবিতে কাজ করলেও দর্শকদের মন জয় করেছেন তিনি। কেবলমাত্র তাঁর অভিনয় নয় ব্যক্তিগত জীবনের কারণেও চর্চায় থাকেন তিনি। যদিও প্রকাশ্যে কখনই সেভাবে মুখ খুলতে দেখা যায় না তাঁকে।

বর্তমানে তিনি মজেছেন ফটোশুটে। অনেকেরই মতে একেবারে শ্রীদেবীর মতোই দেখতে জাহ্নবীকে। যদিও সে কথা নিজেও মেনে নিয়েছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর ভক্তের সংখ্যাও যে নেহাতই কম নয় তা তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। তবে এবার যে কম্ম তিনি করলেন তাতেই অবাক গোটা নেটদুনিয়া। অনেকেই আবার উরফির সঙ্গে তুলনা টানলেন জাহ্নবীর।

মাত্র কয়েকদিন আগেই ব্লাউজ ছাড়াই তাঁতের শাড়ি পরে সকলের নজর কেড়েছিলেন জাহ্নবী। আর এবার তিনি হাজির হলেন একেবারে খোলামেলা পোশাকে। সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রীদেবী কন্যা। হলুদ টপ আর স্কার্ট পরে দেখা গেল তাঁকে। আর এই ড্রেস সামলাতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হল অভিনেত্রীকে।

তবে এত কিছুর পরেও সমালোচকদের নজর কিন্তু আটকালো অন্যদিকে। অনেকেরই মতে, অভিনেত্রী নাকি অন্তর্বাস পড়েননি নিম্নাঙ্গে। স্কার্টের কাটা অংশ দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর নিতম্বের বেশ কিছুটা অংশ। অভিনেত্রীর এহেন পোশাক দেখে নেটদুনিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।বইছে কমেন্টের বন্যা।

একজন লিখেছেন, ‘তাড়াহুড়ো করতে গিয়ে অন্তর্বাস পরতে ভুলে গেছেন জাহ্নবী’। কেউ আবার টেনে এনেছেন উর্ফির প্রসঙ্গ। লিখেছেন, ‘অবশেষে উরফির মত পোশাক পরতে শুরু করলেন শ্রীদেবী কন্যা’। তবে সমালোচকরা যাই বলুক না কেন। প্রেমিকার এই পোশাক কিন্তু বেশ পছন্দ হয়েছে শিখর পাহাড়িয়ার। কমেন্ট বক্সে তিনি এঁকে দিয়েছেন ভালোবাসার চিহ্ন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button