Bangla News

ঈদে অনন্ত-বর্ষার ‘কিল হিম’, যা বললেন ইকবাল

বিনোদন ডেস্ক : প্রথমবারের মত নিজস্ব প্রযোজনার বাইরে অভিনয় করলেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। আসন্ন ঈদুল ফিতরেই মুক্তি পেতে যাচ্ছে তাদের ‘কিল হিম’ সিনেমাটি। রবিবার প্রকাশ পেয়েছে ছবিটির পোস্টার।

অনন্ত-বর্ষা দুজনেই তাদের ফ্যান পেজে পোস্ট দিয়ে লিখেছেন, ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পাবে ‘কিল হিম’। যেটি পরিচালনা করেন এমডি ইকবাল।

পোস্টারে দেখা যাচ্ছে, অনন্ত-বর্ষা মোটর সাইকেলে চেপে আছেন। গাড়ির হেডলাইট জ্বলছে। সানগ্লাস চোখে মোটর সাইকেলে পিস্তল হাতে গুলি করতে যাচ্ছেন অনন্ত জলিল। তিনি পুরোপুরি অ্যাকশন মুডে আছেন। দেখা যায় অনন্তর কপালে কাটা দাগ। পাশে দাঁড়িয়ে মুচকি হাসছেন বর্ষা।

সিনেমাটির পরিচালক-প্রযোজক মো. ইকবাল জানান, সিমেমাটির কাজ শেষ। ঈদের আসছে ‘কিল হিম’। এরই মধ্যে আমরা বড় বড় হলগুলো বুকিং দিয়ে ফেলেছি। এছাড়া সিনেপ্লেক্সে অনন্ত জলিলের আলাদা একটা ক্রেজ রয়েছে। সে অনুযায়ী আমরা হল বুকিংয়ের কাজ করে যাচ্ছি।

তিনি আরও জানান, ‘সোমবার সিনেমাটির টিজার আসছে। সেই সঙ্গে প্রচারণায় থাকবে ধামাকা। আশাকরি সিনেমাটি ঈদে সিনেমাপ্রেমীদের বিনোদনের খোরাক জমাবে।’

‘কিল হিম’-এ অনন্ত-বর্ষা ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, সীমান্ত প্রমুখ।

২০০৮ সাল থেকে নিজেদের প্রযোজনাতেই অনন্ত-বর্ষা ছবি করে আসছেন। এবার তারা জানান, ‘কিল হিম’র মাধ্যমে নিজেদের প্রযোজনার বাইরে ছবি করলেন। অনন্ত জলিল জানান, এটি অ্যাকশন ধাঁচের ছবি। এর জন্য আলাদা করে মার্শাল আর্ট শিখেছেন। বর্ষা ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button