Bangla News

জেনে নিন আপনার আজকের (১০ এপ্রিল ২০২৩) রাশিফল

বাংলা ম্যাগাজিন ডেস্ক: আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ভূমিপুত্র মঙ্গল, ভাস্কর দেব রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হিসেবে গণ্য হবে। সন্তানরা প্রতিষ্ঠা পাবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ ধরা দেবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লটারি জুয়া শেয়ার এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মালিক-ভাড়াটিয়ার দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। আশ্রিত-প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]মনোবল জনবল অর্থবলের বাড়তে পারে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। মন সুর-সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় করা থেকে বিরত থাকুন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button