প্রচ্ছদ উপজেলা প্রাইভেট পড়ানোর কথা বলে বাসায় ডেকে শিক্ষকের সঙ্গে ত*রুণীকে ন*গ্ন করে ভি*ডিও...

প্রাইভেট পড়ানোর কথা বলে বাসায় ডেকে শিক্ষকের সঙ্গে ত*রুণীকে ন*গ্ন করে ভি*ডিও ধারণ

60
পড়া যাবে: < 1 minute

ছোট বোনকে প্রাইভেট পড়ানোর কথা বলে একজন স্কুল শিক্ষককে বাসায় ডেকে আনা হয়। এরপর ওই শিক্ষককে অ*স্ত্রের মুখে বি*বস্ত্র করা হয়। বাসায় থাকা এক ত*রুণীকে ন*গ্ন করে সঙ্গে ওই শিক্ষকের আ*পত্তিক*র দৃশ্যে ভি*ডিও ধারণ করা হয়।

এরপর ইন্টারনেটে এই ভিডিও ছড়িয়ে দেয়ার ভ*য় দেখিয়ে ৫ লাখ টাকা চাঁ*দাও দা*বি করা হয়। কিন্তু চাঁ*দা দিতে অ*স্বীকার করে শিক্ষক। চাঁ*দা না পেয়ে স*ন্ত্রাসী*রা ওই শিক্ষককে প্র*চণ্ডভাবে মা*রধর করে। গু*রুতর আ*হত ওই শিক্ষক এখন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

অনেকটা ফিল্মি স্টাইলে সংঘটিত এই ন্যা*ক্কারজ*নক ও উ*দ্বেগজনক ঘটনাটি ঘটেছে বুধবার রাত আনুমানিক ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের আদালত পাড়ায় অবস্থিত কেরামত আলী টাওয়ারের দ্বিতীয় তলার একটি ভাড়া বাসায়। ভাড়াটিয়ার নাম শিশু মিয়া।

আরও পড়ুন:  ‘পয়সা লাগবে না চকলেট দেব, ভেতরে আয়’ ... এরপর

আলোচিত এ ঘটনায় আ*হত নজরুল ইসলাম বা*দি হয়ে ভাড়াটিয়া শিশু মিয়া, তার ছেলে জুয়েল রানা ও ফারুক আহমেদের নাম উল্লেখসহ অ*জ্ঞাতনা*মা বেশ কয়েকজনকে আ*সামি করে নবীনগর থানায় মা*মলা করেছেন। বর্তমানে ঘটনাটি নবীনগরে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

এদিকে বিদ্যালয়ের একাধিক সূত্র জানায়, ময়মনসিংহের তারাকান্দার সন্তান শিক্ষক নজরুল ইসলামের বিরুদ্ধে প্রাইভেট পড়তে আসা একাধিক ছাত্রীর সঙ্গে যৌ*ন হ*য়রানি*র অ*ভিযোগ রয়েছে।

যে কারণে এক বছর আগে সাবেক ইউএনও এই শিক্ষককে চিরতরে প্রাইভেট পড়ানো বন্ধ রাখাসহ বিদ্যালয়ের সাধারণ শাখায় কোন ক্লাশ নিতে পারবে না বলে নি*ষেধাজ্ঞা জারি করে যান। জানা যায়, শিক্ষক নজরুল ইসলামের বিরুদ্ধে ওই নি*ষেধাজ্ঞা এখনও বলবৎ আছে।

আরও পড়ুন:  ব্রাহ্মণবাড়িয়ার দুটি ট্রেনের মুখোমুখি সংঘ’র্ষে ১৭ জন নি’হত

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: