নিজ হাতে রান্না করে এতিম শিশুদের ইফতার করালেন পলাশ

বিনোদন ডেস্ক: বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। সম্প্রতি ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় এ অভিনেতা তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এতিম বাচ্চাদের প্রতি। অভিনয়ের পাশাপাশি ‘ডাকবাক্স ফাউন্ডেশন’ নামক একটি মানবিক সংগঠন পরিচালনা করেন তিনি। সংগঠনের পক্ষ থেকে ৪৫০ জন এতিম বাচ্চাকে ইফতার করিয়েছেন তিনি। আর ইফতারের সকল কেনাকাটা ও রান্নাবান্না করেছেন পলাশ নিজেই।

সম্প্রতি খুলনায় একটি শোরুম উদ্বোধন করেছেন তিনি। এবার এতিম শিশুদের ইফতার করানোর একটা পরিকল্পনা ছিল তার। তাই সেখান থেকে প্রাপ্ত পুরো অর্থ এই ইফতারের পেছনে ব্যয় করেছেন তিনি।

তিনি বলেন, বাজারে গিয়ে মাংস কিনে এনে নিজেই রান্না করেছি। ডাকবাক্সের বাকি সদস্যদের সহযোগিতায় রান্না করে ঢাকার বিভিন্ন স্থানের ৪৫০ জন শিশুকে ইফতার করিয়েছি। আর এই কাজটি শেষ করতে পারায়, আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি।

পলাশ আরও বলেন, আমার মানবিক এই সংগঠনের মাধ্যমে সবসময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি আমি। এর আগে, বিভিন্ন সময়ে অর্থ দিয়ে সহায়তা করেছেন কাজল আরেফিন অমি ভাই ও চিত্রনায়িকা পূর্ণিমা আপু।

অভিনেতা বলেন, ডাকবাক্স ফাউন্ডেশন কখনও কারও কাছে অর্থ সহায়তার জন্য আবেদন করে না। তবে সংগঠনের কোনো কার্যক্রম শুরু করার পর কেউ যদি পাশে দাঁড়াতে চায়, তাহলে তাকে সম্মানের সঙ্গেই গ্রহণ করা হয়।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি নির্মাণের সঙ্গেও যুক্ত রয়েছেন জিয়াউল হক পলাশ। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত নাটক ‘বিদেশ’ ও ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’।

Exit mobile version