লাল স্যুটে ভরা মঞ্চে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললেন রচনা তিওয়ারি

বিনোদন ডেস্ক : নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন।

স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিওই।

‘শাইন মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৬ মাস আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৯০ লাখের কাছাকাছি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতেই রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। পাশাপাশি টাকা হাতে না পাওয়ায় এক দর্শকের মাথায় জল পর্যন্ত ঢেলে দেন এদিন। এই পুরো ব্যাপারটাই যে মজার ছলে ঘটেছিল, তা ভিডিওতে নজর রাখলেই বোঝা যাবে।

৬ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে লাল রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছে। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই এদিন গায়ে জল ঢেলেই নৃত্য পরিবেশন করেছিলেন। পাশাপাশি সেখানে উপস্থিত সকল দর্শকদেরও মন জয় করে নিয়েছিলেন তিনি।

তার সেই পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন উপস্থিত দর্শকরাও। অবশ্য সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি রচনা তিওয়ারি নিজের এই নাচের ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Exit mobile version