প্রচ্ছদ রাজনীতি বিএনপি

খালেদা জিয়া’র ৭৭তম জন্মদিনে স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা

19
খালেদা জিয়া’র ৭৭তম জন্মদিনে স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা
পড়া যাবে: < 1 minute

 

 
 

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র ৭৭তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

অদ্য ১৫ই আগষ্ট ২০২০, গণতন্ত্রের মা, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র ৭৬তম জন্মদিন। দেশনেত্রীর জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল।

নেতৃদ্বয় বলেন, অতীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সকল স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে ঐতিহাসিক ভূমিকা রেখেছেন। আগামী দিনেও তাঁর নেতৃত্বে হারানো গণতন্ত্র পুনঃরুদ্ধার এবং গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে রাজপথে থাকতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল প্রতিজ্ঞাবদ্ধ।

আরও পড়ুন:  অপু উকিলের বিরুদ্ধে নাজমার যতো ক্ষোভ

নেতৃদ্বয় দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে আমাদের ‘মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে আবারও গণতন্ত্র পুনঃরুদ্ধারের চলমান আন্দোলনে নেতৃত্ব দিবেন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশবাসীকে একটি গণতান্ত্রিক সরকার উপহার দিবেন।

নেতৃদ্বয় ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 33
    Shares