প্রচ্ছদ আইন-আদালত

ইয়াবাসহ ধরা পুলিশ কনস্টেবল শামছুল কারাগারে

21
ইয়াবাসহ ধরা পুলিশ কনস্টেবল শামছুল কারাগারে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে ৭৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখার কনস্টেবল শামছুল ইসলামকে (৩০) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

১৫ আগস্ট একদিনের রিমান্ড শেষ তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার উপ-পরিদর্শক তোয়াবুল ইসলাম খান। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম কনক কুমার হুই তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  সাবেক ডিআইজি পার্থের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

পল্লবী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মো. সেলিম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ১৩ আগস্ট তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এ সময় ইয়াবা উদ্ধারের ঘটনায় পল্লবী থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন ওই থানার উপ-পরিদর্শক তোয়াবুল ইসলাম খান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইয়াসমিন আরা একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১২ আগস্ট রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেক ৭৪০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে পল্লবী থানায় একটি মামলা করেন।

আরও পড়ুন:  বিচারের জন্য প্রস্তুত ডিআইজি মিজানের আরেক মামলা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, সে অন্য আসামিদের সহযোগিতায় চট্টগ্রাম থেকে ইয়াবা এনে ঢাকা শহরে বিভিন্ন স্থানে খুচরা মূল্যে বিক্রয় করে আসছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares