প্রচ্ছদ রাজনীতি বিএনপি

খালেদা জিয়ার শুভ জন্মদিন উপলক্ষে ড্যাব এর শুভেচ্ছা ও অভিনন্দন

34
খালেদা জিয়ার শুভ জন্মদিন উপলক্ষে ড্যাব এর শুভেচ্ছা ও অভিনন্দন
পড়া যাবে: < 1 minute

 

 
 

প্রেস বিজ্ঞপ্তি

সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, আপোষহীন নেত্রী, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন উপলক্ষ্যে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর পক্ষ থেকে কেন্দ্রীয় কার্যকরী কমিটির সম্মানিত সভাপতি অধ্যাপক ডাঃ হারুন আল রশিদ ও সম্মানিত মহাসচিব ডাঃ মোঃ আব্দুস সালাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা সাবেক প্রধানমন্ত্রীর আশু রোগমুক্তি ও সুস্থ দীর্ঘায়ু কামনা করেছেন।

এক যৌথ বিবৃতিতে তারা বলেন দীর্ঘ আন্দোলনের মাধ্যমে স্বৈরাচার এরশাদ সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ১৯৯১ সালে দেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী হিসেবে তিনি অভিষিক্ত হন, গণতান্ত্রিক আন্দোলন – সংগ্রামের পুরোধা এই মহিয়ষী নারী বর্তমানে জগদ্দল পাথরের মতো চেপে বসা ভোটারবিহীন স্বৈরাচারী সরকারের বিরুদ্ধেও গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। তারা আশা প্রকাশ করেন অচিরেই এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচিত হয়ে তিনি আবারও এদেশের জন-মানুষের সেবার সুযোগ পাবেন। তারা এতদসংগে বিশ্ব মহামারী করোনা ভাইরাস (কোভিড ১৯) এ শহীদ চিকিৎসকগণের আত্মার মাগফিরাত কামনা করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ড্যাব এর সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন:  ভোটাধিকার পেলে গণতন্ত্রের বিজয় হবেই’

দেশনেত্রীর জন্মদিন উপলক্ষ্যে ড্যাব কেন্দ্রীয় কার্যকরী কমিটির গৃহীত কর্মসূচি:

১. বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ দীর্ঘায়ু কামনায় দোয়া।২. এতিমখানায় দোয়া মাহফিল এবং এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর প্রত্যেকটি জেলা শাখাকেও অনুরূপ কর্মসূচি গ্রহনের নির্দেশনা দেয়া হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 56
    Shares