Bangla News

রূপের দিক থেকে নায়িকাদেরও টেক্কা দিবে অর্জুন রামপালের মেয়ে

বিনোদন ডেস্ক : অর্জুন রামপাল বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। বলি তারকা হওয়ার সূত্রে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। শুধুমাত্র অভিনয় জীবনের জন্য নয় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নেটনাগরিকদের মাঝেও তার জনপ্রিয়তা রয়েছে বেজায়। নেটদুনিয়ায় তার শেয়ার করা যেকোনো ছবিই ভাইরাল হয় নিমেষে। তবে এই মুহূর্তে অভিনেতা নন তার কন্যা মাহিকা রামপাল চর্চার আলোয় রয়েছেন নেটদুনিয়ায়।

অভিনেতা প্রায়ই নিজের সন্তানদের সাথে ছবি শেয়ার করে থাকেন। তার দুই কন্যা ও একটি পুত্র। মাহিকা ও মায়রা অর্জুন রামপাল ও তার প্রাক্তন স্ত্রী মেহের জেসিকার দুই মেয়ে। তবে মেহেরের সাথে বিচ্ছেদের পর ২০১৮ সালে গ্যাব্রিএলা ডেমেট্রাইডসের সাথে আংটি বদল করেন অভিনেতা। তাদের একটি পুত্র সন্তান রয়েছে যার নাম আরিক। তবে এদের সকলের মধ্যেই নেটদুনিয়ায় অর্জুন রামপালের কন্যা ও সেলেব কিড হিসেবে বেশি জনপ্রিয়তা রয়েছে মাহিকার।

সম্প্রতি মাহিকা নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন নেটমহলের অধিকাংশের মাঝে। সোশ্যাল মিডিয়ার পাতায় ওরহান ও কাজল কন্যা নাইসা দেবগনের পাশাপাশি আরো অনেক ঘনিষ্ঠ বন্ধুদের সাথে প্রায়ই তার দেখা মেলে মাহিকার। তবে সোশ্যাল মিডিয়াতে তিনি বিশেষ সক্রিয় নন।

তার ইনস্টা অ্যাকাউন্টও সকলের কাছে দৃশ্যমান্য নয়। বলাই বাহুল্য, তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশি সক্রিয় নন। তবে নেটদুনিয়ায় তার জনপ্রিয়তা রয়েছে, তা নিঃসন্দেহে বলা চলে। তবে বলিউডে তার ডেবিউ নিয়ে এখনো পর্যন্ত কোনো কথা শোনা যায়নি। পরবর্তীকালে তাকে বড়পর্দায় অভিনয় করতে দেখা যাবে কিনা! তা সময় বলবে। তবে এখনই সেরকম কোনো সম্ভাবনা নেই বলেই জানা গিয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button