প্রচ্ছদ প্রবাস

গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

11
গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী
পড়া যাবে: < 1 minute

 

দেশের মানুষের সেবা করলেই বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা জানানো হবে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনকালে অনলাইন বক্তব্যে একথা বলেন তিনি। সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্ধোধন করেন মন্ত্রী।

উদ্ধোধনকালে মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জাতির জন্য সারাজীবন ত্যাগ করে গেছেন।  শুধু নিজের নিরাপত্তার জন্য কিছু করেননি। মন্ত্রী আরো বলেন, যে জাতি কৃতজ্ঞতা প্রকাশ করতে পারে না, সে জাতি উন্নতি করতে পারে না। বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা জানানো ও তাঁর স্মৃতি ধরে রাখার জন্য এই ম্যুরাল স্থাপন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষের সেবা করলেই বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা জানানো হবে বলে তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন:  এটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রীর শোক

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুস সাকিবের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares