Bangla News

Wildfire E3 Lite: IPS ডিসপ্লে, 13MP ক্যামেরা সহ HTC’র নতুন বাজেট ফোন

HTC ব্র্যান্ড নতুন স্মার্টফোন বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে। স্মার্টফোনটির মডেলের নাম হচ্ছে Wildfire E3 Lite। মোবাইলটিতে আইপিএস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং অ্যান্ড্রয়েড ১২ সংস্করণের ফিচার থাকবে।

HTC এর  নতুন স্মার্টফোনটি বাজেট ডিভাইসে হিসেবে মার্কেটে আসতে যাচ্ছে। সাধারণত একটি বাজেট হ্যান্ডসেটের স্পেসিফিকেশন যেরকম হয় HTC এর মোবাইলের ক্ষেত্রে বিষয়টি একই রকম হবে।

HTC এর নতুন স্মার্টফোনটিতে সন্তোষজনক রিফ্রেশ রেটসহ আইপিএস প্যানেলের এলসিডি ডিসপ্লে দেওয়া থাকবে। স্মার্টফোনটি ডিসপ্লের সাইজ হবে ৬.৫২ ইঞ্চি। ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার মডিউল দেওয়া থাকবে।

হ্যান্ডসেটের মেইন ক্যামেরার রেজুলেশন হচ্ছে ১৩ মেগাপিক্সেল এবং দুই মেগাপিক্সেল। HTC Wildfire E3 Lite স্মার্টফোনে UNISOC SC9863 মডেলের প্রসেসর ইনস্টল করা থাকবে।

হ্যান্ডসেটটিতে চার জিবি র‌্যাম ইন্সটল করা থাকবে। নতুন স্মার্টফোনটির সবথেকে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে শক্তিশালী ও টেকসই ব্যাটারি। পাঁচ হাজার মেগাহার্জের ব্যাটারি স্মার্টফোনটিকে পাওয়ার প্রদান করবে।

এ স্মার্টফোনটির একটি দুর্বল দিক হচ্ছে এখানে ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করে না। ফোনটিতে ৬৪ জিবির ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। HTC এর মোবাইলে ফোরজি সিম ব্যবহারের সাপোর্ট থাকবে।

পাশাপাশি এ ডিভাইসে ব্লুটুথ, ওয়াইফাই, ইউএসবি-সি এবং হেডফোন জ্যাক ব্যবহার করার সুযোগ থাকছে। আপনি শুরু থেকেই এন্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ব্যবহার করতে পারবেন। নতুন স্মার্টফোনটির দাম কত হবে তা এখনো স্পষ্টভাবে বলা যাচ্ছে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button