Bangla News

সম্পর্ক ছিন্ন করতে পারেন ঐশ্বরিয়া, এজন্য দায়ী অভিষেক নিজেই!

বিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমাও। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় অভিনেত্রীকে এখনো একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তমহল।

অভিষেক বচ্চনও বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। বাবা অমিতাভ বচ্চনের মত সাফল্য অর্জন করতে না পারলেও, বর্তমান সময়ে তিনি একজন অন্যতম সফল অভিনেতা। বিয়ের আগে একসাথে একাধিক ছবিতে অভিনয়ও করেছেন তারা। ২০০৭ সালে ঐশ্বর্যর সাথে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে, নাম আরাধ্যা। নিজেদের সন্তানকে নিয়ে থেকে থেকেই চর্চায় উঠে আসতে দেখা যায় এই তারকা জুটিকে। প্রায়ই একাধিক কারণে-অকারণে চর্চায় থাকে বচ্চন পরিবার। সম্প্রতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সূত্র ধরেই চর্চায় বচ্চন পরিবার।

সম্প্রতি মিডিয়া সূত্রে খবর মিলেছে, খুব শীঘ্রই বিচ্ছেদ ঘটতে চলেছে ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেকের। বর্তমানে তাদের সম্পর্ক খুব একটা স্থিতিশীল নয়। এমনটাই আন্দাজ করেছেন মিডিয়ার একাংশের পাশাপাশি নেটজনতার একাংশও। সম্প্রতি আম্বানিদের কালচারাল সেন্টারের লঞ্চিং পার্টিতে আরাধ্যাকে নিয়ে একাই উপস্থিত ছিলেন অভিনেত্রী। অন্যদিকে কয়েকদিন আগে স্টার স্পোর্টসের এক ইভেন্টও একাই দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। আর এই সমস্ত ঝলক প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠেছে। উল্লেখ্য, শেষ পরিচালক সুভাষ ঘাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে একসাথে ক্যামেরার সামনে দেখা দিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য। তারপর থেকে আর কোন জায়গাতেই একসাথে দেখা মেলেনি তাদের। তবে কি এবার সত্যিই বিচ্ছেদ ঘটতে চলেছে অভিষেক-ঐশ্বর্যর? বলাই বাহুল্য, এর উত্তর সময়ই দেবে। বর্তমানে এই প্রসঙ্গ নিয়েই একাংশের মাঝে চর্চা তুঙ্গে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button