উরফি জাভেদের ফুলসজ্জায় ঘুম উড়লো ভক্তদের

বিনোদন ডেস্ক :বছরভর নানা বিতর্ক তাকে ঘিরে থাকে। তিনি চারদেওয়ালের মধ্যে থাকলেও তৈরি হয় বিতর্ক, বাইরে বেরোলেও তৈরি হয় বিতর্ক। যেন সমালোচনার সমার্থক শব্দ হয়ে উঠেছেন উরফি জাভেদ। আর সবকিছুই তার অদ্ভুত ফ্যাশন সেন্স থেকে তৈরি হয়েছে। ছকভাঙ্গা পোশাকে নগ্নিকা হয়ে প্রায়ই জনসমক্ষে অবতীর্ণ হতে দেখা যায় এই মডেলকে। তবে এবার যা করলেন বি-টাউনের এই মডেল, তা এক্কেবারে সীমাতীত। নগ্নতার সীমা ছড়ালেন উরফি। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনমহল।

চলতি বছরে একাধিকবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হয়ে সকলের নজর কেড়েছেন এই মডেল। কখনো গোলাপের পাপড়ি দিয়ে ডেকেছেন আব্রু, কখনো আবার সেফটিপিন দিয়ে গোপনাঙ্গ ঢেকেই ক্যামেরাবন্দি করেছেন নিজেকে। আবার কখনো কিছু না পরেই এসেছেন জনসমক্ষে। অনেক সময় সরু ফিতেও হয়ে উঠেছে উরফির পোশাক। তবে সেসব এখন অতীত। সম্প্রতি এক্কেবারে নগ্ন হয়েই ধরা দিলেন এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেছেন তিনি। আর এই ভিডিও দেখেই ঘুম উড়ল পুরুষদের।

ভিডিওর শুরুতেই দেখা গেছে তার দুহাত। আলতা দিয়ে আল্পনা আঁকা রয়েছে হাতের উপর। আর সেই হাতের আঙুলের মাধ্যমে নাচের মুদ্রা তৈরি করেছেন তিনি। তারপরই ধীরে ধীরে ক্যামেরার সামনে দেখা গেল চর্চিতা এই মডেলকে। প্রত্যাশিত সাজেই সেজেছিলেন তিনি। গায়ে নেই সুতোর লেশমাত্র। শুধুমাত্র চুলের খোঁপা থেকে নেমে আসা রজনীগন্ধার একটি মালা দিয়ে ঢাকা রয়েছে তার ডান স্তন। অন্যদিকে নিজের বামহাট দিয়ে বাম স্তন ঢেকেছেন তিনি। বুকে চেটানো রয়েছে সোনালী রংয়ের পেন্ডেন্ট।তবে তার নিম্নাঙ্গেও নেই কোনো পোশাক। রজনীগন্ধার মালা দিয়েই ঢাকা রয়েছে তার গোপনাঙ্গ। শরীরের বেশিরভাগ শরীর রয়েছে উন্মুক্ত। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিকের সাজে সেজেই লেন্সবন্দি হয়েছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে তিনি তেমন কিছুই লেখেননি। শুধুমাত্র একটি ফুলের ইমোজি দিয়েছেন সেখানে। আর তাকে সেই সাজে দেখেই হুঁশ হারালেন তার পুরুষ ভক্তরা। অনেকেই আবার তাকে কটাক্ষ করতেও ছাড়লেন না। কমেন্ট বক্সে সেই ছাপ স্পষ্ট। একজন লিখেছেন, ‘শুরুতে দেখে মনে হল সাবেকি কোনো সাজে সেজেছো’; অন্যজন আবার লিখেছেন, ‘এভাবে শরীর দেখিয়ে রোজগার কেন, তার থেকে ভালো তো ভিক্ষা করা’।

Exit mobile version