প্রচ্ছদ রাজনীতি অন্যান্য দল

বঙ্গবন্ধুর সপরিবারে হত্যাকাণ্ড নিয়ে যা বললেন বি.চৌধুরী

17
বঙ্গবন্ধুর সপরিবারে হত্যাকাণ্ড নিয়ে যা বললেন বি.চৌধুরী
পড়া যাবে: < 1 minute

 

 
 

১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে নিহত হওয়ার ঘটনা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক এবং শোকাবহ ঘটনা বলে জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ,এম বদরুদ্দোজা চৌধুরী।

শনিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বি. চৌধুরী গণমাধ্যমে দেওয়া এক শোকবাণীতে এ কথা বলেন।

শোকবাণীতে তিনি আরও বলেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে মর্মান্তিক এবং শোকাবহ এই দিবসে বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে শাহাদাত বরণ করেন।বঙ্গবন্ধু এবং তাঁর স্ত্রী ও সন্তানগণ যারা শাহাদাত বরণ করেছেন আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করি।

আরও পড়ুন:  খালেদার স্থায়ী মুক্তি চেয়ে পরিবারের আবেদন

শোকবাণীতে সাবেক এই রাষ্ট্রপতি আরও বলেন, বঙ্গবন্ধু তনয়া বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর অন্য তনয়া শেখ রেহানা এবং তাদের পরিবারবর্গকে আল্লাহতালা সুরক্ষার মাধ্যমে বাংলাদেশের অগ্রগতিতে যে ইতিবাচক ভূমিকা পালন করার সুযোগ করে দিয়েছেন, সেজন্য তাকে জানাই অশেষ কৃতজ্ঞতা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares