প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

সিনহার মৃত্যুর ঘটনা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত কমিটির গণশুনানি আজ

15
সিনহার মৃত্যুর ঘটনা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত কমিটির গণশুনানি আজ
পড়া যাবে: < 1 minute

 

 
 

কক্সবাজারের টেকনাফ উপজেলার কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার ঘটনা তদন্তে গণশুনানি করতে যাচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি। বুধবার (১২আগষ্ট) সন্ধ্যায় একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

রবিবার (১৬ আগস্ট) সকাল ১০টায় ওই গণশুনানি অনুষ্ঠিত হবে। টেকনাফের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প ইনচার্জের (সিআইসি) কার্যালয়ে এই গণশুনানিতে প্রত্যক্ষদর্শীদের নির্ধারিত সময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

গত বুধবার কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও সিনহার মৃত্যুজনিত ঘটনা তদন্তে গঠিত কমিটির সদস্য মোহাম্মদ শাজাহান আলীর স্বাক্ষরে এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আরও পড়ুন:  করোনাকে বিদায় জানাতে বিমানবন্দরে কে যাবেন?

শনিবার (১৫ আগস্ট) বেলা সোয়া দুইটার দিকে এই আলোচিত মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার খায়রুল ইসলাম শামলাপুরের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সেখানে প্রায় সোয়া এক ঘণ্টার মতো অবস্থান করেন। আশ-পাশের লোকজন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন। তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে সকলের সহযোগিতা কামনা করেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

গত ৩১ জুলাই রাত সাড়ে নয়টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশের তল্লাশি চৌকিতে পুলিশের বাহারছড়া তদন্ত কেন্দ্রের তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক লিয়াকত আলীর গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান। 

আরও পড়ুন:  নেপাল থেকে বিদ্যুৎ কিনবে বাংলাদেশ, চুক্তিতে কেন ভারতীয় কোম্পানি?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।