প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর হত্যা, ৫ কর্মকর্তা রিমান্ডে

15
শিশু উন্নয়ন কেন্দ্রে ৩ কিশোর হত্যা, ৫ কর্মকর্তা রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

যশোর প্রতিনিধি

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নির্যাতন করে তিন কিশোরকে হত্যা ও ১৫ জনকে আহত করার মামলায় গ্রেফতার পাঁচ কর্মকর্তাকে ভিন্ন মেয়াদে রিমান্ড দিয়েছেন আদালত। এছাড়াও এই ঘটনায় পাঁচ সাক্ষী আদালতে জবানবন্দি দিয়েছে।

শনিবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসান তিন কর্মকর্তাকে পাঁচ দিন করে ও অপর দুই কর্মকর্তাকে তিন দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ইনসপেক্টর রকিবুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর আড়াইটার দিকে গ্রেফতার শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তাকে আদালতে হাজির করা হয়। প্রথমে বিচারক ১৭ আগস্ট শুনানির দিন দিয়েছিলেন। কিন্তু পরে রিমান্ড শুনানি হয়েছে। শুনানি শেষে তিন জনকে পাঁচ দিনের এবং দুই জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আরও পড়ুন:  শেখ হাসিনাকে নিয়ে ‘অশোভন’ মন্তব্য: পাইকগাছার যুবলীগের নেতাকে বহিষ্কার

কোর্ট জিআরও কামরুজ্জামান জানিয়েছেন, গ্রেফতার পাঁচ কর্মকর্তার মধ্যে তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক (প্রবেশন অফিসার) মাসুম বিল্লাহ ও ফিজিক্যাল ইন্সট্রাক্টর একেএম শাহানুর আলমকে পাঁচ দিনের এবং সাইকোসোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান ও কারিগরি প্রশিক্ষক ওমর ফারুককে তিন দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন বিচারক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।