Bangla News

স্বামীর পরকীয়া নিয়ে যা বললেন নীতু কাপুর

বিনোদন ডেস্ক : ভাঙা-গড়ার খেলায় যেখানে এগিয়ে শোবিজ অঙ্গনের তারকারা, সেখানেই ব্যতিক্রম কিছু কিছু তারকা দম্পতি। সম্পর্কের শুরুতে প্রেম, এরপর বিয়ে। তবে মৃত্যু ছাড়া তাদের আলাদা করতে পারেননি এমন অনেক তারকা কাপলকে আইকন বা আইডল হিসেবে ধরেন তাদের ভক্তরা।

ঠিক এমনই এক পাওয়ার কাপল ঋষি কাপুর ও নীতু কাপুর। দুজনেই ক্যারিয়ার শুরু করেন সিনেমা দিয়ে। বলিউডের লাভার-বয়খ্যাত ঋষির প্রেমে পড়েই তাকে বিয়ে করেছিলেন নীতু। ঋষি পৃথিবী থেকে বিদায় নেয়ার পর স্বামীর স্মৃতি বুকে আঁকড়ে ধরে আছেন নীতু।

তার স্বামী বলিউডের ‘লাভারবয়’ বলে কথা! এতগুলো বছরে কত কী যে ঘটিয়েছেন, কত মেয়ের প্রেমে পড়েছেন ইয়াত্তা নেই! এক সাক্ষাৎকারে নীতু বলেন, ‘আমি ঋষিকে কয়েকশ’ বার অন্য মেয়েদের সঙ্গে ফ্লার্ট করতে ধরেছি। তবে এটাও জানতাম, এগুলোর স্থায়িত্ব বড়জোর একদিন। একটা সময় আমার ওপর প্রভাব পড়ত, ঝগড়া করতাম। তবে পরে সময়ের সঙ্গে মানসিকতায় পরিবর্তন এনেছি।’

নীতু আরও বলেন, ‘আমরা একে ওপরের ওপর বেশি নির্ভরশীল ছিলাম। আর ঋষির কাছে পরিবারই প্রথম। আমি জানতাম সে আমার ওপর বেশি নির্ভরশীল আর আমাকে কখনোই ছেড়ে যাবে না।’ প্রেম বা পরকীয়া প্রসঙ্গে পুরুষকে খানিকটা স্বাধীনতা দেয়ায়ও সমর্থন জানান নীতু।

ঋষি কাপুর ক্যানসারে আক্রান্ত হয়ে ৩০ এপ্রিল ২০২০ সালে মুম্বাইয়ের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগে ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই করেছিলেন অভিনেতা ঋষি কাপুর। নিউইয়র্কে দীর্ঘদিন চিকিৎসার জন্য ছিলেন অভিনেতা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button