প্রচ্ছদ রাজনীতি বিএনপি

খালেদা জিয়ার আরোগ্য কামনায় জাবি ছাত্রদলের মিলাদ

13
খালেদা জিয়ার আরোগ্য কামনায় জাবি ছাত্রদলের মিলাদ
পড়া যাবে: < 1 minute

 

 
 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা এবং প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনাসহ দেশব্যাপী করোনায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (১৫ আগস্ট) রাতে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘আমাদের পূর্ব ঘোষিত কর্মসূচি বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু প্রশাসনের নগ্ন হস্তক্ষেপে তা যথাসময়ে করা সম্ভব না হলেও ছাত্রলীগ ও পুলিশের রক্তচক্ষুকে উপেক্ষা করে পরবর্তীতে শহীদ সালাম বরকত হল সংলগ্ন কলাবাগান জামে মসজিদ বাদ মাগরিব উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।’

আরও পড়ুন:  নতজানু পররাষ্ট্রনীতির প্রতিবাদে মির্জা আলমগীরের প্রেসকনফারেন্স

এই দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন বিপ্লবী ছাত্রনেতা হাফিজুর রহমান সোহান, শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন হাবীব হিরণ, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, ছাত্রনেতা মো. রেজা সেলিম, শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা জুয়েল আহম্মেদ, ইব্রাহীম খলীল আপন, মো. হাসান, দেওয়ান আলাউদ্দিন, রাজু আহমেদ রাজনসহ প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares