প্রচ্ছদ অপরাধ মায়ের সহযোগিতায় মেয়েকে এ*কাধিকবার ‘ধ*র্ষণ’ করেন বাবা

মায়ের সহযোগিতায় মেয়েকে এ*কাধিকবার ‘ধ*র্ষণ’ করেন বাবা

280
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

খাগড়াছড়ির রামগড়ে মায়ের সহযোগিতায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে তার বাবা (৪৩) একাধিকবার ধ*র্ষণ করেছেন বলে অ*ভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে পুলিশের কাছে এমনই অ*ভিযোগ করেন ওই মেয়ে।

advertisement

মেয়েটি পুলিশকে জানায়, তাকে ধ*র্ষণের ক্ষেত্রে বাবাকে তার মা সহযোগিতা করতেন। তবে ঘটনা জানাজানির পর থেকে অ*ভিযুক্ত ওই বাবা এলাকা ছেড়ে পালিয়েছেন।

ভু*ক্তভো*গী মেয়েটি জানায়, গত ২ জুলাই রাতে তাকে প্রথমবার ধ*র্ষণ করেন তার বাবা। এরপর আরও দুই-তিনবার তাকে ধ*র্ষণ করা হয়। বাবার কাছে মিনতি করেও ধ*র্ষণের হাত থেকে নিজেকে বাঁচাতে পারেনি সে। সর্বশেষ গত ১২ জুলাই রাতে তাকে আবারও ধ*র্ষণ করে তার বাবা।

মেয়েটি আরও জানায়, সে চি*ৎকার করতে চাইলে তার মা মু*খ চে*পে ধরতেন। এমনকি ধ*র্ষণের কথা প্রকাশ করলে গ*লাটি*পে হ*ত্যার হু*মকিও দেখান। এরপর ঘটনাটি সে তার দাদীকে বলে কোনো প্র*তিকার না পাওয়ায় গত রোববার তার চাচাকে জানায়। পরে তার চাচা স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল হান্নানকে জানালে তারা থানায় নিয়ে যান ওই মেয়ে ও তার মাকে।

ওই ইউপি সদস্য জানান, বৃহস্পতিবার মেয়েটির চাচা ঘটনাটি বলার পর ওই মেয়ের কাছ থেকে অভিযোগটি শোনা হয়। এরপর বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মেয়েটি ও তার মাকে থানায় নিয়ে আসেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মনির হোসেন বলেন, ‘ভু*ক্তভো*গী ওই মেয়েকে ও তার মাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মেয়েটি একাধিকবার বাবার হাতে ধ*র্ষণের কথা স্বীকার করেছেন। এ ছাড়া তার মাও বিষয়টি স্বীকার করেছেন। ’

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

advertisement