প্রচ্ছদ বাংলাদেশ জেলা

প্রবাসী প্রেমিকের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

24
প্রবাসী প্রেমিকের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যার চেষ্টা
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়া এলাকার সিরাজুলের প্রবাসী ছেলে রিপনের সাথে পাশ্ববর্তী এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জানা যায়, উভয় পরিবার বিয়ের বিষয়ে রাজি থাকলেও রাজি ছিল না মেয়ের মামারা। মেয়েটি গত ৮ আগষ্ট দুপুরে প্রবাসী রিপনের বাড়িতে চলে যায়। এরপর ওই দিন রাতে সামাজিক ভাবে মিমাংশা করে মেয়েটিকে তার বাড়ি নিয়ে যায় তার পরিবার। এরপর মেয়ের মা তার মেয়েকে মামা বাড়ি পাঠিয়ে দেন। সেখানে মেয়েটিকে অন্য ছেলের সাথে বিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু মেয়েটা রিপনকে ছাড়া কাউকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এরপর মেয়েটি গত ১২ আগষ্ট পালিয়ে রিপনের খালা বাড়িতে আশ্রয় নেয়। ওখান থেকে রিপনের বোন জামাই এর বাড়িতে আশ্রয় নেয় মেয়েটি। মেয়েটির পরিবার মেয়েটিকে খোঁজাখুঁজি করে না পেয়ে ইবি থানা পুলিশকে জানান। পরে ইবি থানাপুলিশ রিপনের বাবাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে যায়। পরবর্তীতে ইবি থানা পুলিশ রিপনের দুলাভাই এর বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে। পরে তারা মেয়েটিকে তার বাড়ি পাঠিয়ে দেন। মেয়েটিকে তার পরিবার আবারও তার মামা বাড়ি পাঠিয়ে দেন। আজ সন্ধ্যায় মেয়েটি তার মামা রাড়িতে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে। মেয়েটি এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
এদিকে কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ এর সাথে কথা বললে তিনি বলেন, মেয়েটির বাবা থানাতে এসে অভিযোগ করলে আমরা মেয়েটিকে উদ্ধার করে মেয়েটির বাবার হাতে তুলে দি। মেয়েটির এক প্রবাসী ছেলের সাথে প্রেমের সম্পর্কের জেরে বাড়ি থেকে পালিয়ে প্রবাসী ওই ছেলের দুলাভাই এর বাড়িতে আশ্রয় নেয়। আমরা সেখান থেকে মেয়েটিকে উদ্ধার করি।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার এর সাথে কথা বললে তিনি বলেন ৭২ ঘন্টা পর না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

আরও পড়ুন:  কুষ্টিয়ায় চাল আত্মসাতের দায়ে চেয়ারম্যান মেম্বারসহ আ’লীগ নেতা কারাগারে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares