Bangla News

পুলিশ অফিসার বাপ্পি, বখাটে মিতু!

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় জুটি বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু। তাদের চার নম্বর ছবি ‘শত্রু’। সুমন ধরের অ্যাকশন থ্রিলার ছবিটিতে বাপ্পীকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে, মিতু অভিভাবকহীন এক বখাটে তরুণী।

মঙ্গলবার (১১ এপ্রিল) হুট করেই ছবিটির ট্রেলার প্রকাশিত হল। অবশ্য তার একদিন আগে পোস্টার প্রকাশ করে জানানো হয় ঈদে আসছে শক্রু।

শুধু ট্রেলারই নয়, ছবিটির সেন্সর ছাড়পত্রও এলো মঙ্গলবার। সবমিলিয়ে ঈদে মুক্তির জন্য ছবিটি মুক্তিতে আর কোনো বাঁধা রইল না।

ট্রেলারে দেখা গেছ মারকাটারি অ্যাকশনে ভরপুর ছবি ‘শত্রু’। মঙ্গলবার দুপুরে যা শেয়ার করে ঈদে সবাইকে এই ছবির পাশে থাকার আমন্ত্রণ জানালেন নায়ক।

আড়াই মিনিটের ট্রেলার জুড়ে দেখা যায়,’পুলিশ অফিসার হয়ে শত্রু দমনে সবকিছু তছনছ করে দিচ্ছেন বাপ্পী। এ ছবির মাধ্যমে পুরোপুরি অ্যাকশন ধাঁচের সিনেমা নিয়ে হাজির হলেন বাপ্পী।ট্রেলার প্রকাশের পর বাপ্পীর ধুন্ধুমার মারামারি ও পুলিশ চরিত্র নজর কেড়েছে নেটিজনদের।

বাপ্পি বললেন, বহুদিন পর ঈদে আমার অ্যাকশন ছবি মুক্তি পাচ্ছে। ছবিটিতে আমির চরিত্র,গেটআপ দর্শকদের হতাশ করবে না। একটা সিনেমায় বিনোদিত হতে যা যা লাগে তার সবই রয়েছে এই ছবিতে।

ছবির নায়িকা জাহারা মিতু। ট্রেলারে অনেকটা রাফ এন্ড টাফ, মডার্ন চরিত্রে দেখা গেছে তাকে। তিনি বলেন, এবারের ঈদ হোক শত্রুময়। আমরা সাধ্যের মত সবটা দিয়ে শক্রু বানিয়েছি। এই ছবি সবই নিজ নিজ জায়গা থেকে সেরাটা দিয়েছেন। আশা করি দর্শকরা শক্রু দেখে দর্শকরা হতাশ হবেন না।

নির্মাতা জানান, আসন্ন ঈদে মুক্তি পাবে এটা ৯৯ পারসেন্ট কনফার্ম! সন্ধ্যায় প্রযোজকের সঙ্গে মিটিংয়ের পর বাকি ১ পার্সেন্টও কনফার্ম হওয়া যাবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button