Bangla News

ক্রেতা পেলে টুইটার বিক্রি করে দেবেন ইলন মাস্ক

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কেনার পর থেকেই বেশ আলোচনায় আছেন যুক্তরাষ্ট্রের ধনকুবের এবং বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার মালিক ইলন মাস্ক। এবার তিনি জানালেন, উপযুক্ত ক্রেতা পেলে তার কাছে টুইটার বেচে দেওয়ার কথা। মাস্ক বলেন, উপযুক্ত ক্রেতা পেলে তার কাছে টুইটার বিক্রি করে দেব।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এই কথা জানান। গতকাল মঙ্গলবার টুইটার কর্তৃপক্ষ বিবিসির অ্যাকাউন্টটিকে সরকারি অর্থায়নে চালিত গণমাধ্যম বলে চিহ্নিত করে। এর একদিন পরই বিবিসিতে সাক্ষাৎকার দিলেন ইলন মাস্ক।

টুইটারের প্রধান নির্বাহীর দায়িত্ব পালন নিয়ে মাস্কের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটা বিরক্তিকর কোনো কিছু নয়। তবে গত কয়েক মাসে খুব চাপ গেছে। কিন্তু টুইটার কেনার সিদ্ধান্তটি তার ঠিক ছিল বলে জানান ইলন মাস্ক।

মাস্ক বলেন, কাজের চাপে মাঝে মাঝে তিনি অফিসেই ঘুমিয়ে পড়েন। ঘুমানোর জন্য অফিসের ভেতরই ব্যবস্থা রয়েছে। তবে সেখানে কারওর প্রবেশের অনুমতি নেই।

গত বছরের অক্টোবরে টুইটার কেনার পর থেকে তিনি একের পর এক কর্মী ছাঁটাই করতে থাকেন। এক প্রশ্নের উত্তরে তিনি বিবিসিকে জানান, টুইটার কেনার সময় ৮ হাজার কর্মী ছিল। কিন্তু বর্তমানে প্রতিষ্ঠানে কাজ করছেন মাত্র ১ হাজার ৫০০ জন। বাকি সাড়ে ছয় হাজার কর্মীকে তিনি ছাটাই করেছেন। এর ভেতর অনেকের সাথে তার কোনো কথাই হয়নি বলে জানান ইলন মাস্ক।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button