প্রচ্ছদ আইন-আদালত

অ্যাডমিন আহসান হাবীবসহ রিজেন্ট হাসপাতালের ৮ জন রিমান্ডে

13
অ্যাডমিন আহসান হাবীবসহ রিজেন্ট হাসপাতালের ৮ জন রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     করোনা পরীক্ষা না করেই রিপোর্ট প্রদানসহ নানা অনিয়মের অভিযোগের মামলায় রাজধানীর রিজেন্ট হাসপাতালের অ্যাডমিন আহসান হাবীবসহ (৪৫) আটজনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

অন্য আসামিরা হলেন- হাসপাতালের এক্স-রে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিকেল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত বনিক (৩৩), গাড়ি চালক আব্দুস সালাম (২৫), আব্দুর রশীদ খান জুয়েল (২৮) এবং মিজানুর রহমান।

রোববার (১৬ আগস্ট) তাদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে র‍্যাব।

আরও পড়ুন:  দুই এনআইডি : জামিন মেলেনি ডা. সাবরিনার

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়া দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৬ জুলাই নানা অনিয়মের অভিযোগে উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের অভিযানে বেরিয়ে আসে করোনার নমুনা পরীক্ষা না করেই রিপোর্ট প্রদান করত প্রতিষ্ঠানটি। এছাড়া করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয় সাহেদ করিমের রিজেন্ট হাসপাতাল। এসব অনিয়মের ভিত্তিতে গত ৭ জুলাই রাতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বর্তমানে রিজেন্টের চেয়ারম্যান, এমডিসহ অনেক কর্মকর্তা-কর্মচারী কারাগারে রয়েছেন এবং এদের অনেককেই বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয়া হয়েছে।

আরও পড়ুন:  ফেসবুকে প্রতারণা : ১১ নাইজেরিয়ান কারাগারে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares