প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

যুবলীগ সভাপতি নিখোঁজের ৫ দিন পর নদীতে ভাসল লা’শ

12
যুবলীগ সভাপতি নিখোঁজের ৫ দিন পর নদীতে ভাসল লা’শ
পড়া যাবে: < 1 minute

খেয়া নৌকা পারাপারের সময় চরফ্যাশনের ওচমানগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. ফয়েজ মাহমুদ (৪০) নি’খোঁজ হন। নি’খোঁ’জের পাঁচদিন পর আজ রবিবার সকালে বরিশালের ধপধপিয়া সেতু সংলগ্ন নদী থেকে তার অর্ধগলিত ভষমান লা’শ উ’দ্ধার করা হয়। নি’হ’ত মো. ফয়েজ মহামুদ ওসমানগঞ্জ ইউনিয়নের সাবেক মেম্বার সুলতান মাহমুদের ছেলে।

সূত্রে জানা যায়, গত বুধবার (১২আগস্ট) সকালে বরিশাল থেকে চিকিৎসা শেষে কীর্তনখোলা নদী দিয়ে কাউয়ার চরঘাটে যাওয়ার সময় খেয়া নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি।

দু’র্ঘ’টনার পরপরই ফায়ার সার্ভিসের ডুবরিদল ও কোস্টগার্ড কর্মীরা নিখোঁজ ফয়েজ মাহামুদকে উ’দ্ধা’রের চেষ্টায় ব্যার্থ হন। পাঁচদিন পর আজ রবিবার সকালে বরিশালের ধপধপিয়া সেতুর সংলগ্ন নদীতে স্থানীয়রা একটি ভাসমান লা’শ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। বরিশাল বন্দর নৌ-পুলিশ র্কীতনখোলা নদী থেকে তাঁর অ’র্ধ’গলিত ম’রা’দে’হ উ’দ্ধা’র করেন।

আরও পড়ুন:  প্রতিকূলতায়ও অটুট ঐক্য বিএনপির

বরিশাল বন্দর নৌ -পুলিশের পরিদর্শক আল মামুন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধপধপিয়া সেতু সংলগ্ন নদী থেকে নিখোঁজ ফয়েজের ভাসমান লা’শ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে তাঁর অকাল মৃ’ত্যু’তে স্থানীয় সংসদ সদস্য যুবও ক্রীড়া মন্ত্রণালয়েল সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও চরফ্যাশন যুবলীগ নেতৃবৃন্দরা গভীর শো’ক প্রকাশ করেছেন।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares