প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

উ*গ্রবা*দী সংগঠন “ইসকন” এর সকল কার্যক্রম নি*ষিদ্ধ করুন,না হলে বৃহত্তর কর্মসূচী ঘোষনা

22
পড়া যাবে: 3 মিনিটে

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, হিন্দুত্ববাদীদের সংগঠন ইসকন মুসলিম শিক্ষার্থীদের মাঝে প্রসাদ বিতরণ করে মুসলিমদের ধর্মীয় চেতনাবোধে মারাত্মক আ*ঘাত করেছে। মুসলমানদের ধর্মীয় বিশ্বাসে হিন্দুদের এসব মন্ত্র মুখে উচ্চারণ করার কোনো প্রকারের বৈ*ধতা নেই। আজ এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী এধরণের কাজ ধর্মীয় অধিকার ও অনুভূতিতে হস্তক্ষেপের শামিল, যা সংবিধান পরিপন্থী ও সুস্পষ্ট সংবিধান ল*ঙ্ঘন। হেফাজত আমীর আরও বলেন,মুসলিম অধ্যুষিত দেশে কোমলমতি মুসলিম শিক্ষার্থীদের হরে কৃষ্ণ হরে রাম, মাতাজি প্রসাদ কি জয় শব্দ উচ্চারণ করিয়ে সুক্ষ্মভাবে ঈমান হ*রণের অ*পচে*ষ্টা চালাচ্ছে। এদেশে সকল ধর্মের মানুষের সহাবস্থান নিশ্চিত করতে এমন ঘৃ*ণ্য ক*র্মকান্ডে জ*ড়িতদের দ্রুত শা*স্তি নিশ্চিত করে উ*গ্রবা*দী সংগঠন “ইসকন” এর সকল কার্যক্রম নি*ষিদ্ধ করুন।

আল্লামা শফী বলেন, মূলত ইসকন তাদের হী*নকর্মকা*ন্ডের মাধ্যমে বাংলাদেশে সম্প্রীতি বি*নষ্টে উ*স্কানি দিচ্ছে। ভারতের মতো এদেশেও সাম্প্রদায়িক দা*ঙ্গা-হা*ঙ্গামা সৃষ্টির পাঁ*য়তারা চালাচ্ছে। ইতোমধ্যে এ উ*গ্র সংগঠনটি দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় উ*স্কানীস*হ নানাভাবে উ*ত্তেজ*না ও বি*শৃঙ্খ*লা সৃষ্টি করে যাচ্ছে। আমি মনে করি সংগঠনটি বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য হু*মকি। তাই স্বাধীনতা সার্বভৌমত্ব ও সম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ইসকনকে নি*ষিদ্ধ করে তাদের সকল কার্যক্রম বন্ধ করতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হোক। অন্যথায় এই উ*গ্র গোষ্টির এহেন কর্মকাণ্ডের জন্য সরকারকেই চ*রম মূল্য দিতে হবে।

আল্লামা আহমদ শাহ শফী কঠোর হুঁ*শিয়া*রী উচ্চারণ করে বলেন, অনতিবিলম্বে এ ঘটনার সাথে সম্পৃক্ত স্কুল কর্তৃপক্ষ ও ইসকনের বি*রুদ্ধে ক*ঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। তা নাহলে আমাদের ঈমান আকিদা রক্ষা ও দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার স্বার্থে ইসকনসহ এধরনের উ*গ্রবা*দি সংগঠনের কর্মকান্ডের বি*রুদ্ধে হেফাজতে ইসলাম এ দেশের সর্বস্তরের তৌহিদী জনতাকে সাথে নিয়ে বৃহত্তর কর্মসূচী ঘোষনা করতে বাধ্য হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...