প্রচ্ছদ অপরাধ

ছাত্রীকে উ’ত্যক্ত করে গণপি’টু’নির শি’কার প্রধান শিক্ষক, পুলিশে সোপর্দ

17
ছাত্রীকে উ’ত্যক্ত করে গণপি’টু’নির শি’কার প্রধান শিক্ষক, পুলিশে সোপর্দ
পড়া যাবে: < 1 minute

ঢাকার ধামরাইয়ে দুই স্কুলছাত্রীকে উ’ত্য’ক্ত করায় শরিফুল ইসলাম নামে এক শিক্ষককে গণ’পি’টুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার বিকেলে ধামরাইয়ের সুয়াপুর মাইলেশিয়াম স্কুল ও কলেজে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, ধামরাইয়ের সুয়াপুর মাইলেশিয়াম স্কুল ও কলেজের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম (৪২)। তার স্কুলের কয়েকজন ছাত্রীকে স্কুল কক্ষেই দীর্ঘদিন ধরে প্রাইভেট পড়িয়ে আসছিলেন।

অষ্টম শ্রেণির এক ছাত্রীকে জেএসসি পরীক্ষায় নম্বর বেশি দেওয়ার আশ্বাস দিয়ে বিভিন্ন ধরনের কু’প্র’স্তাব ও উ’ত্য’ক্ত করে আসছিলেন ওই শিক্ষক।

বিষয়টি ওই ছাত্রী অভিভাবকের কাছে জানালে শনিবার বিকেলে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে আ’ট’কের পর গণ’পি’টুনি দেয়। পরে পুলিশে সোপর্দ করা হয়।

আরও পড়ুন:  গৃহকর্মীর সঙ্গে প্রেম, আবাসিক হোটেল ভাড়া করে স্ত্রীকে হ’ত্যা!

আ’ট’ক শরিফুল ইসলাম ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের মৃ’ত আবদুর রহমানের ছেলে। তিনি সাভারের নয়ারহাট এলাকায় বাসা ভাড়া থেকে ধামরাইয়ের সুয়াপুর মাইলেশিয়াম স্কুল ও কলেজে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ধামরাই থানার এসআই আনোয়ার হোসেন দুই ছাত্রী উ’ত্য’ক্তের ঘটনায় প্রধান শিক্ষক শরিফুল ইসলামকে আ’ট’কের কথা স্বীকার করে বলেন, তার বি’রু’দ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares