গোল্ডেন শাড়িতে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, ভক্তদের ঘুম কাড়লেন মিমি

বিনোদন ডেস্ক : বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পড়তে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে, শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

বেইজ রঙের শাড়িতে মিমিকে অপরূপ সুন্দর দেখতে লাগছিল, সাথে পরেছিলেন স্লিভলেস ব্লাউজ শাড়ির রং আর মিমির গায়ের রং যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। সাথে ম্যাচ করে পরেছেন, অসাধারণ কানের দুল আর চুল কিন্তু খোলা আছে, মানে একেবারে বঙ্গতনয়া লুকে ধরা দিয়েছিলেন তিনি। কমেন্ট বক্সে প্রত্যেকে অনেক অনেক প্রশংসা করেছেন কারণ মিমি চক্রবর্তী তো আমাদের ঘরের মেয়ে হয়ে গেছেন।

এই শাড়িটি পরে মিমি চক্রবর্তীকে দারুণ লাগছে, আর তার মোহময়ী হাপ ভাবে একেবারে ফিদা হয়ে গেছে সকলে শাড়ির সেই ভাবে কোন কাজ না থাকলেও শাড়ির এই রংটি যেন তার গায়ের রঙের সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে, সুতির ফেব্রিকের এই শাড়িটি গরমকালে চাইলে আপনিও এমন শাড়ি পড়তে পারেন। যারা প্রতিদিন অফিসে যান, তারা যারা শাড়ি পড়েন, তারা অবশ্যই এমন একটি শাড়ি পড়তে পারেন।

শুধুমাত্র শাড়ি নয়, মিমি চক্রবর্তী এর সাজগোজও কিন্তু কারো নজর এড়িয়ে যায়নি, অসাধারণ হাইলাইট করেছেন, ফটোশুটটিও বেশ সুন্দর হয়েছে, তিনি ফটোশুট করেছেন, তা কিন্তু বোঝাই যাচ্ছে, সাথে রয়েছে গোল্ডেন স্লিপলেস ব্লাউজ। বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছিপছিপে চেহারায় যে কোনো পোশাক পরেই তাকে বেশ ভালো লাগে।

Exit mobile version