প্রচ্ছদ অপরাধ

স্ত্রীর প্রাণ গেল পা’ষণ্ড স্বামীর দা’য়ের কো’পে

16
স্ত্রীর প্রাণ গেল পা’ষণ্ড স্বামীর দা’য়ের কো’পে
পড়া যাবে: < 1 minute

মাদারীপুরের কালকিনিতে পারিবারিক ক’ল’হের জে’র ধরে স্বামীর দায়ের কো’পে ময়না বেগম (২৫) নামে এক স্ত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয়েছে।

এ ঘটনায় পা’ষ’ণ্ড স্বামী সোলাইমান খানকে (৩৫) আ’ট’ক করেছে কালকিনি থানা পুলিশ। আজ রবিবার রাত ৮টায় গৃহবধূ ময়নার মৃ’ত্যু’র খবর নিশ্চিত করেছেন থানা পুলিশ।

পুলিশ ও নি’হ’তের পারিবারিক সূত্রে জানা গেছে, পৌর এলাকার মিনাজী গ্রামের আজিজ খানের ছেলে সোলাইমানের সঙ্গে তার স্ত্রী ময়না বেগমের আজ দুপুরে পারিবারিক বিষয় নিয়ে কথা কা’টাকাটি হয়।

এক পর্যায় সোলাইমান উ’ত্তে’জিত হয়ে ময়না বেগমকে দা দিয়ে কু’পি’য়ে জ’খ’ম করে। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আ’হ’ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ মৃ’ত্যু’র ঘটনায় কালকিনি থানা পুলিশ অ’ভি’যান চালিয়ে স্বামী সোলাইমানকে আ’ট’ক করেন।

আরও পড়ুন:  অর্থ হাতিয়ে নেয়া ও প্রতারণার কথা স্বীকার করেছে সাহেদ: ডিবি

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা বলেন, পারিবারিক কলহের জেরে স্বামী সোলাইমানের দায়ের কোপে স্ত্রী ময়নার মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি হ’ত্যা মা’ম’লার প্রক্রিয়া চলছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares