প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের দেশব্যাপী সকল শাখায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

17
মিনিস্টার-মাইওয়ান গ্রুপের দেশব্যাপী সকল শাখায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী এবং বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল ১৫ আগস্ট মিনিস্টার-মাইওয়ান গ্রুপ তাদের সারাদেশের সকল শাখায় এবং ডিলার পয়েন্টে দোয়া মাহফিল এর আয়োজন করে।

পাশাপাশি বঙ্গবন্ধু ও পরিবারসহ অন্যান্য সকলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের পক্ষ থেকে দেশব্যাপী সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে শোক র‍্যালী বের করা হয় এবং দরিদ্রদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণসহ বন্যাদূর্গত এলাকাগুলোতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আরও পড়ুন:  হ্যাকারদের নজর এড়িয়ে ফেসবুক ব্যবহা‌র করবেন যেভাবে

এছাড়াও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর পরিচালক এম.এ রাজ্জাক খান রাজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।

এসময় জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এম.এ রাজ্জাক খান রাজ বলেন, “১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যাকাণ্ড জাতির ইতিহাসের সবচাইতে শোকাবহ ঘটনা। খুনিরা সেদিন শুধু ব্যক্তি বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, খুনিরা বাংলাদেশের আত্মাকে হত্যা করে তাঁর স্বপ্নের সোনার বাংলাকে ধ্বংস করার চেষ্টা করে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে আমাদেরকে। এরই ধারাবাহিকতায় দেশ গড়ার প্রত্যয়ে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’- এই স্লোগানকে লালন করে এগিয়ে যাচ্ছে।“

আরও পড়ুন:  নামের উচ্চারণ রেকর্ড করতে দেবে লিংকডইন

বাংলা ম্যাগাজিন টেক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares