দীপা নয়, মিঠাইরানীকে নিজের মন দিয়েছেন সূর্য!

বিনোদন ডেস্ক : বাংলা টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় দুই শিল্পী হলেন দিব্যজ্যোতি দত্ত এবং সৌমিতৃষা কুণ্ডু। প্রথমজন অভিনয় করছেন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে এবং দ্বিতীয়জনকে দেখা যাচ্ছে জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে। এই দুই সিরিয়ালের জনপ্রিয়তা দর্শকমহলে দেখার মতো। গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। অপরদিকে ‘মিঠাই’ আবার একসময় টানা রাজত্ব করেছে টিআরপি তালিকায়।

টেলি দুনিয়ায় কাজ করেই আকাশছোঁয়া জনপ্রিয়তা এবং বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন দিব্যজ্যোতি এবং সৌমিতৃষা। তবে কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, এই দুই টেলি তারকা নাকি প্রেম (Relationship) করছেন। হ্যাঁ, ঠিকই দেখছেন। দর্শকরা দিব্যজ্যোতি-স্বস্তিকা এবং আদৃত-সৌমিতৃষার প্রেমের সম্পর্ক গড়ে উঠুক চাইলেও, বাস্তবে নাকি পর্দার সূর্য এবং মিঠাইরানী চুটিয়ে প্রেম করছেন।

‘মিঠাই’ শুরু হওয়ার কিছু সময় পর শোনা গিয়েছিল, সৌমিতৃষা নাকি নায়ক আদৃতকে মন দিয়েছেন। তবে সেই জল্পনা বেশিদিন চলেনি। কারণ দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে ব্রেক আপ হওয়ার পর পর্দার উচ্ছেবাবুর নাম জড়ায় ‘মিঠাই’য়ের দিদিয়া তথা কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে। এখন শোনা যাচ্ছে, ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন মিঠাই।

সোশ্যাল মিডিয়ার এই যুগে নিমেষের মধ্যে দিব্যজ্যোতি-সৌমিতৃষার প্রেমের খবর ভাইরাল হয়ে যায়। তবে সত্যিই কি সম্পর্কে জড়িয়েছেন এই দুই তারকা? সম্প্রতি আসল খবর জানার জন্য ‘অনুরাগের ছোঁয়া’র নায়কের সঙ্গে যোগাযোগ করে টিভি৯ বাংলা। সেখানেই আসল সত্যিটা সামনে আনেন দিব্যজ্যোতি।

Exit mobile version