ছেলেকে নিয়ে নতুন বাংলোতে সোনম, দাম জানেন?

বিনোদন ডেস্ক : ছেলের বায়ুর জন্মের পর মুম্বাইতে ছিলেন সোনম কাপুর। তবে এবার ছেলেকে নিয়ে গেলেন দিল্লিতে। সেখানেই ছেলের জন্য রাজকীয় প্রাসাদ বানিয়েছেন সোনম ও আনন্দ আহুজা। সম্প্রতি দিল্লির সেই বাংলোতে উঠেছেন তারা। রাজকীয় সেই বাংলোর বেশ কয়েকটি ছবি নিজের সামাজিকমাধ্যমে শেয়ার কয়েছেন সোনম। যার দাম জানলে অনেকেই বিস্মিত হতে পারেন।

দিল্লির অভিজাত এলাকা পৃথ্বীরাজ রোডে ৩১৭০ বর্গফুটের এই বাংলোটি কিনেছেন তারা। সুবিশাল ঘর, বাড়ির মধ্যেই বিরাট বাগান, জিমের সুবিধা। প্রায় ২৫ জনের বসার মতো বিশালাকার একটি টেবিল রয়েছে বৈঠকখানায়। এক কথায়, সোনমের দিল্লির বাড়ি প্রাসাদের তুলনায় কোনো অংশে কম নয়। এই বাড়ির মূল্য প্রায় ১৭৩ কোটি টাকা।

এখনও পর্যন্ত ছেলেকে প্রকাশ্যে আনেননি সোনম-আনন্দ। তবে গত বছর ছেলের নামকরণের ব্যাখ্যা দিয়েছেন। স্বামী ও ছেলের সঙ্গে তোলা একটি ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘বায়ু হলেন জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী-সব দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যেমন জীবনের জন্ম দিতে পারেন, তেমনই শয়তানের বিনাশও করতে পারেন অনায়াসে। বায়ু বীর, সাহসী এবং সুন্দর।’

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

Exit mobile version