সবচেয়ে বেশি সাহসী দৃশ্যের ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না

বিনোদন ডেস্ক : বর্তমান যুগে যেকোনো ধরনের ওয়েব সিরিজ ভীষণভাবে জনপ্রিয় মানুষের মাঝে। বলাই বাহুল্য, বর্তমান প্রজন্মকে শুরু থেকেই এই ওয়েব প্ল্যাটফর্মগুলি ভীষণভাবে আকৃষ্ট করে। ওয়েব সিরিজে বেশিরভাগ দৃশ্যই একটু বেশি খোলামেলা ভাবে দৃশ্যায়ন করা হয়, যা নিঃসন্দেহে দেখতে পছন্দ করেন দর্শকরা। তাদের চাহিদার কথা মাথায় রেখেই যেকোন ধরনের ওয়েব সিরিজে বোল্ড দৃশ্য রাখা হয়। আর সেইসমস্ত বোল্ড ওয়েব সিরিজ গুলোর মধ্যে অন্যতম হলো ‘উল্লু’র ‘কবিতা ভাবী’।

‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজে কবিতা রাধেশ্যামকে কবিতা ভাবীর চরিত্রে দেখা গিয়েছে। এই চরিত্রে তার অভিনয় পছন্দ হয়েছে দর্শকদেরও। শুরু থেকেই কবিতা ভাবী নজর কেড়েছেন দর্শকদের। সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।

উল্লেখ্য, ভুল করেও কবিতা ভাবীর এই ওয়েব সিরিজ চালাবেন না বাড়ির বড়দের সামনে। বলাই বাহুল্য, এই ওয়েব সিরিজ একা বসে দেখলেও লজ্জা লেগে যাবে নিজেরই। এই সিরিজে কবিতা ভাবী যে বোল্ডনেসের সমস্ত সীমা পেরিয়ে গিয়েছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখেনা।

এই সিরিজে কবিতা ভাবী একজন বিবাহিত মহিলা হয়েও নিজের স্বামী ছাড়াও অন্য আরো একাধিক পুরুষের সাথে সম্পর্ক বজায় রেখে চলেন। পাশাপাশি তিনি নিজের স্বামীকেও রীতিমতো বসে রাখেন। তার সাথে সাথে শাশুড়িকেও ভীষণভাবে অবহেলা করেন। তবে এত কিছুর পরেও কবিতা ভাবীর জন্য দর্শকদের মধ্যে একটা আলাদাই উত্তেজনা রয়েছে, তা যে অভিনেত্রীর বোল্ড লুককে ঘিরেই সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কবিতা রাধেশ্যাম বাস্তবেও যথেষ্ট বোল্ড, তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। তিনি বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা দেন নেটদুনিয়ায়। পাশাপাশি সময়-অসময়ে বেফাঁস কথা বলতেও পিছপা হন না অভিনেত্রী। বোল্ড অভিনেত্রী কবিতা রাধেশ্যাম নিজের কারণেই বারবার নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় উঠে আসেন। এবারও অন্যথা হয়নি তার।

Exit mobile version