প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বাগেরহাটের শরনখোলায় দোকান ঘর ও বসত বাড়িতে চুরি

27
বাগেরহাটের শরনখোলায় দোকান ঘর ও বসত বাড়িতে চুরি
পড়া যাবে: < 1 minute

শরনখোলা প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় একই রাতে ১টি দোকান ঘর ও ১টি বসত বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি পৃথকভাবে ঘটেছে, ১৫ আগষ্ট শনিবার দিবাগত রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর (উল্টার পাড়) গ্রামের সৌদিআরব প্রবাসী মোঃ ফিরোজ হাওলাদার বাড়িতে এবং ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনি সংকরের দোকানে।
প্রবাসী ফিরোজের স্ত্রী হাওয়া বেগম (২৯) জানান, রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ঘরের দরজার পাশের টিনের বেড়া খুলে তিন জন লোক ঘরের মধ্যে প্রবেশ করে ফিরোজের মা ও স্ত্রীর হাত-পা ও মুখ বেঁধে মারধর করে ঘরে থাকা স্বর্নের চেইন, আংটি, কানের দুল, অ্যান্ড্রয়েড মোবাইলসহ দামী কাপড় ও থ্রি-পিচ লুট করে নিয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় তিন লাখ টাকা বলে জানিয়েছেন।
অপরদিকে, উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মনি সংকর হাওলাদারের একটি দোকান ঘর চুরি হয়েছে।
জানতে চাইলে মনি সংকর জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে দোকান ঘরের পাশে থাকা একটি গাছ থেকে উপরে উঠে টিন কেটে ভিতরে প্রবেশ করে দোকানে থাকা নগদ টাকা, দুটি মোবাইল, রিচার্জ কার্ড, সাবান, ফ্লেক্সিলোডের ৪টি সিম নিয়ে যায়। নগদ টাকা ও মালামাল সবমিলে প্রায় ৬৬ হাজার টাকার ক্ষতি হয়েছে।
তবে, মনি সংকরের পাশের দোকান সংকর বালা জানান, তার মোবাইল নম্বরে রাত ২.১৫ মিনিটের সময় 01715516249 নম্বর থেকে ফোন আসলে তিনি রিসিভ করলেও অপরপ্রান্ত থেকে কোন কথা বলেনি। তার ধারনা দোকান ঘরে কেউ অাছে কিনা নিশ্চিত হবার জন্য ফোনটি আসে নয়ত তার দোকানও চুরি করার টার্গেট ছিলো।
শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল সাইদ জানান, ফিরোজ হাওলাদারের বাড়ির ঘটনা শুনে আমিসহ পুলিশের একটি দল ও স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন খাঁনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোরদের সনাক্ত করার জন্য অনুনন্ধান চালিয়ে যাচ্ছি। মনিসংঙ্কর হাওলাদারের দোকান ঘর চুরির ঘটনাও শুনেছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া

আরও পড়ুন:  অনলাইনে প্রতারনা : র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩ : ডিভাইস ও গাড়ি জব্দ: দু’মাসে হাতিয়ে নিয়েছে ১৪লাখ টাকা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।