প্রচ্ছদ রাজনীতি বিএনপি

জাতীয় স্থায়ী কমিটির সভায় প্রস্তাব ও সিদ্ধান্ত সমূহ

23
জাতীয় স্থায়ী কমিটির সভায় প্রস্তাব ও সিদ্ধান্ত সমূহ
পড়া যাবে: < 1 minute

গতকাল রোববার, আগস্ট ১৬, ২০২০ সন্ধ্যায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের সভাপতিত্বে দলের জাতীয় স্থায়ী কমিটির এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ^র চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

সভায় সর্বসম্মতিক্রমে নিন্ম লিখিত প্রস্তাব ও সিদ্ধান্ত গৃহীত হয়-

আরও পড়ুন:  বিএনপি নির্বাচনের আগেই হেরে যায়: কাদের

প্রস্তাব ও সিদ্ধান্তঃ

১। শোক প্রস্তাবে বিশিষ্ট চিত্রশিল্পী মুর্তজা বশীর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করায় গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি জানানো হয় গভীর সমবেদনা। এপর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করা হয়।

২। আগামী ১ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ মর্যাদার সাথে পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

৩। সভায় সাংগঠনিক ও রাজনৈতিক বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন:  রক্তচক্ষু উপেক্ষা করে নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে বিএনপি: এস এম জাহাঙ্গীর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares