Bangla News

অক্ষয়ের জন্য বলিউড থেকে হারিয়ে যান আসিন!

বিনোদন ডেস্ক : আসিন থোত্তুমকল ১৫ বছর বয়সে দক্ষিণী সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০০৮ সালে বলিউড জগতে পা রাখেন তিনি। প্রথম ছবিতেই আমির খানের নায়িকা হয়ে কাজ করেন তিনি। আমির এবং আসিন অভিনীত ‘গজনী’ ছবিটি বক্স অফিসে ব্যবসাসফল হয়।

এরপর সালমান খান, অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পান আসিন। আর অক্ষয়ের কারণেই বলিউড থেকে বিদায় নিতে হয় তাকে। -খবর আনন্দবাজারের।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘খিলাড়ি ৭৮৬’ ছবিতে অক্ষয়ের সঙ্গে প্রথম কাজ করেন আসিন। শুটিংয়ের ফাঁকে আসিন অভিনেতাকে জানিয়েছিলেন যে, বিয়ে করার চিন্তাভাবনা করছেন তিনি। আসিনের এই কথাটি মনে রেখে দিয়েছিলেন অক্ষয়।

একই বছর মুক্তি পায় ‘হাউসফুল ২’ ছবিটি। ছবির প্রচারের জন্য বিমানে চেপে নির্দিষ্ট গন্তব্যস্থলে যাচ্ছিলেন অক্ষয় এবং আসিন। সেই সময় রাহুল শর্মা নামের এক ব্যক্তির সঙ্গে আসিনের আলাপ করিয়ে দেন অক্ষয়।

নিজের বন্ধু বলেই রাহুলের পরিচয় দেন অক্ষয়। প্রথম আলাপেই রাহুলকে দেখে মাটির মানুষ বলে মনে করেছিলেন আসিন। রাহুলের আচরণ পছন্দ হয়েছিল আসিনের। কিন্তু অক্ষয়ের এই বন্ধুর আসল পরিচয় জানতেন না আসিন।

পরে আসিন জানতে পারেন যে, রাহুল আসলে এক নামী মোবাইল সংস্থার মালিক। তার বিমানে চেপেই ছবির প্রচারে যাচ্ছেন আসিনরা। রাহুলের আসল পরিচয় জেনে অবাক হয়ে যান অভিনেত্রী। এত বড় পদে কর্মরত হয়েও কোনো অহংকার নেই রাহুলের। তার এই আচরণই আসিনের মনে ধরে।

এক সাক্ষাৎকারে আসিন বলেছিলেন, ‘রাহুল খুব তাড়াতাড়ি সঠিক সিদ্ধান্ত নিতে পারে। আমার সঙ্গে কথা বলার পরেই ও নিশ্চিত হয়ে গিয়েছিল যে, আমাকেই বিয়ে করবে।’

চার বছর সম্পর্কে থাকার পর রাহুলকে বিয়ে করেন আসিন। ২০১৬ সালের জানুয়ারি মাসের রাহুলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আসিন। তাদের বিয়ে উপলক্ষ্যে বরপক্ষ এবং কনেপক্ষের দুদিক থেকেই নিমন্ত্রিত ছিলেন অক্ষয়। বলিপাড়ার সকলেই জানতেন যে, রাহুল এবং আসিনের বিয়েতে ‘ঘটক’ হিসাবেই কাজ করেছিলেন অক্ষয়।

বিয়ে হওয়ার পর অভিনয় জগত থেকে দূরে সরে যান আসিন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button