প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রিয়া সাহার ঘরবাড়ি পো*ড়ানোর অ*ভিযোগ সত্য,ঘটনা দুই-এক মাস আগের

63
পড়া যাবে: 3 মিনিটে

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত বলেছেন, প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কোনো সম্পর্ক নেই। এটা তার নিজস্ব বক্তব্য।

আমাদের সংগঠন এ রকম কোনো বক্তব্যের সিদ্ধান্ত গ্রহণ করে কাউকে বলতে বলেনি, অতএব প্রিয়া সাহার মত প্রিয়া সাহারই। শনিবার (২০ জুলাই) সকালে এক প্রতিক্রিয়ায় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সম্প্রতি যুক্তরাষ্ট্রে ফ্রিডম অব রিলিজিয়ান নামে একটি সম্মেলন হয়। এতে আমাদের ঐক্য পরিষদের ৩ সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়। সেই প্রতিনিধি দলে প্রিয়া সাহা ছিলেন না। ঐক্য পরিষদের পক্ষ থেকে উনাকে পাঠানো হয়নি। প্রিয়া সাহা কিভাবে সেখানে গেলেন এটা মার্কিন দূতাবাস বলতে পারবে।

দেশের ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নি*খোঁজ রয়েছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে এমন অ*ভিযোগ করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা। প্রিয়া সাহার এ বক্তব্যের প্রেক্ষিতে রানা দাশগুপ্ত বলেন, প্রিয়া সাহার ঘরবাড়ি পু*ড়িয়ে দিয়েছে, এ অ*ভিযোগ সত্য। তার ঘরবাড়ি পো*ড়ানোর ঘটনা দুই-এক মাস আগের।

গত ১৬ জুলাই ধর্মীয় নি*পীড়*নের শি*কার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে ১৬টি দেশের প্রতিনিধি অংশগ্রহণ করেন। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথা বলার সুযোগ পান।

মার্কিন প্রেসিডেন্টকে প্রিয়া সাহা বলেন, আমি বাংলাদেশ থেকে এসেছি। বাংলাদেশে ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নি*খোঁজ রয়েছেন। দয়া করে আমাদের লোকজনকে স*হায়তা করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...