প্রচ্ছদ এক্সক্লুসিভ

কয়েক কোটি টাকার মার্সিডিজে সংসার পেতেছে পাখি, কী করলেন দেখুন দুবাইয়ের যুবরাজ

19
শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা বললেন শিক্ষা সচিব
পড়া যাবে: < 1 minute

গাড়ির উপর পাখির বাসা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।
কারও কয়েক কোটি টাকা দামের গাড়িতে যদি কোনও পাখি খড়কুটো দিয়ে বাসা বাঁধে, তাহলে তিনি কী করবেন? যে যাই করুক দুবাইয়ের যুবরাজ যা করলেন তা দেখে আপনি প্রশংসা না করে পারবেন না। তবে তিনি যা করলেন, তা তাঁর কাছে খুবই স্বাভাবিক।

দুবাইয়ের যুবরাজ সেখ হামাদ বিন মহম্মদ বিন রশিদ আল মাকতুয়াম প্রকৃতিপ্রেমী বলেই পরিচিত। সম্প্রতি তিনি দেখেন, তাঁর প্রিয় মার্সেডিজ-এএমজি জি৬৩ এসইউভি-র বনেটের উপর পাখি বাসা করেছে। এই গাড়ির দাম প্রায় ২ কোটি ২৮ লাখ টাকা।

আরও পড়ুন:  চীনের ‘বুনিয়া’ ভাইরাসও করোনার মতো মানুষ থেকে মানুষে ছড়ায়

পাখির বাসা দেখেই তিনি বুঝতে পারেন, এতে ডিম দেবে পাখি দু’টি। অতিথি এই পাখির পরিবারের যাতে কোনও অসুবিধা না হয় তার সব রকম ব্যবস্থা করেন বিন মহম্মদ। তিনি গাড়িটিকে ঘিরে দেন, তাঁর কর্মচারীদের নির্দেশ দেন, যাতে পাখিগুলির কোনও অসুবিধা না হয়। সেই সঙ্গে তিনি পাখির পরিবারের উপর দূর থেকে নজর রখার জন্য ক্যামেরার বন্দোবস্ত করেন। দূর থেকে ক্যামেরায় তাদের গতিবিধি রেকর্ড করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares